হঠাৎ করে ওজন কমিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন স্মৃতি ইরানি, রইল ছবি

বাংলাহান্ট ডেস্ক : অভিনেত্রী তথা রাজনীতিবিদ, বর্তমানে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির অসাধারণ ওজন হ্রাসের রহস্য সকলকে অবাক করে দিয়েছে । তার সমালোচকরাও রীতিমতো উৎসাহী এই ব্যাপারে। “কিউঙ্কি সাস বি বহু থী” সৌজন্যেই টেলিদুনিয়ায় খ্যাতি অর্জন করেছিলেন। তবে, তার রোগা হওয়ার কারণেই সাম্প্রতিক ফটোগুলিতে বেশ সুন্দর দেখাচ্ছে তাকে। শুধু তাই নয়, দিনকয়েক আগে যে অনুষ্ঠানগুলিতে তিনি গিয়েছিলেন সেখানে তাঁর মুখটি বেশ রোগা এবং বেশ উজ্জ্বল বলে মনে হয়েছে নেটিজেনদের।

রোজ তিনি কতটা জল খান সেই সম্পর্কিত একটি ছবি স্মৃতি ইরানী সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই পোস্ট করেছেন। তিনি একটি জলের বোতল হাতে নিয়ে পোজ দিয়েছেন। ছবিটি দেখে ‘তুলসী’ ভক্তদের “কিউঁ কি”-র কথা মনে পড়তে পারে। তিনি এই ছবির ক্যাপশনে লিখেছিলেন, “When blue paani leaves you red-faced … the water bottles were stuffed into my car .. tulsi will drink tulsi water … paani paani kar Diya* DEFINITELY NOT AN ENDORSEMENT **”।

   

তবে, জলের বোতল নিয়ে ছবি দেওয়ার পাশাপাশি স্মৃতি ইরানি তাঁর রান্নাঘরের একটি ছবিও শেয়ার করেন। সেই ছবিতে তাঁকে বেশ টোনড দেখাচ্ছে। তিনি সেই পোস্টের ক্যাপশন দিয়েছেন, “What’s cooking??” #instameinaajkyahai #longtimenosee”।

smriti irani 1

এছাড়াও, স্মৃতি একটি সাক্ষাৎকারের সময় চুল বাঁধার মতো করে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। এই ফটোটিতে তাঁর বডি শেপ চেঞ্জের বিষয়টি স্পষ্ট হয়ে ওঠে। তাঁকে দেখে মনে হলো তিনি যেন সেই পুরোনো তুলসী। অন্যদিকে, ভূমি পেডনেকারের সাথে সেলফিতে পরিষ্কার ভাবেই বোঝা যাচ্ছে স্মৃতি অনেকটাই ওজন কমিয়েছেন। তাঁর মুখ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে তাকে রোগা লাগছে এবং সেই ছবিতে তাঁকে বেশ ব্রাইট লাগছে। সব মিলিয়ে বলা বাহুল্য, তার ওজন কমানোর বিষয়টি তুলসী অনুরাগীদেরও ফিট হওয়ার জন্য অনুপ্রাণিত করছেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর