সম্পত্তি নিয়ে অশান্তি, বর্ষীয়ান অভিনেত্রীর মাথা থেঁতলে খুন করল ছেলে! চাঞ্চল‍্য বলিউডে

বাংলাহান্ট ডেস্ক: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে আরো এক অপরাধের সাক্ষী থাকল মায়ানগরী। বর্ষীয়ান অভিনেত্রী বীণা কাপুর (Veena Kapoor) খুন হলেন নিজেরই ছেলের হাতে। একটি বেসবল ব‍্যাট দিয়ে মায়ের মাথা থেঁতলে খুন করার অভিযোগ উঠেছে অভিনেত্রীর ছেলের বিরুদ্ধে। পুলিসের কাছে সমস্ত দোষ স্বীকার করেছেন তিনি‌।

হিন্দি বিনোদন ইন্ডাস্ট্রির নামী অভিনেত্রী ছিলেন বীণা কাপুর। একাধিক সিরিয়ালে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। বেশ জনপ্রিয় মুখ ছিলেন তিনি। তাঁর মৃত‍্যুর খব‍রে শোকস্তব্ধ মুম্বই। বিশেষত এমন নৃশংস খুনের অভিযোগ নিয়েও তোলপাড় চলছে বিনোদুনিয়ায়।

   

veena kapoor
জানা গিয়েছে, জুহুতে বর্ষীয়ান অভিনেতা জিতেন্দ্রর বাড়ির থেকে কিছুটা দূরেই এক অভিজাত আবাসনে থাকতেন বীণা কাপুর। গত ৬ ডিসেম্বর পুলিসের কাছে খবর যায় যে অভিনেত্রী নিরুদ্দেশ। তদন্তে নেমে তাঁর এক ছেলেকে গ্রেফতার করা হয়। তিনিই স্বীকার করেন, সম্পত্তির লোভে নিজের মাকে খুন করেছেন তিনি।

জানা গিয়েছে, ৪৩ বছর বয়সী ওই ব‍্যক্তি পুলিসের কাছে স্বীকার করেছেন নিজের অপরাধ। ১২ কোটি টাকার একটি জমি নিয়েই বিবাদ শুরু হয় মা ছেলের মধ‍্যে। রাগের চোটে একটি বেসবল ব‍্যাট দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকেন বৃদ্ধ মায়ের মাথায়। ওই আঘাতেই মৃত‍্যু হয় বীণা কাপুরের। তারপর তাঁর দেহ মাথেরানের কাছে একটি নদীতে ফেলে দিয়ে আসেন ছেলে।

বীণা কাপুরের আমেরিকা নিবাসী আরেক ছেলের কিছু সন্দেহ হওয়ায় তিনিই পুলিসে খবর দেন বলে খবর। খুনের দায়ে অভিযুক্ত ছেলেকে খুব শীঘ্রই তোলা হবে আদালতে। বীণা কাপুরের পরিচারক ছোটু ওরফে লালুকুমার মণ্ডলকেও গ্রেফতার করা হয়েছে বলে খবর।

https://www.instagram.com/p/Cl5YPqdM4fn/?igshid=YmMyMTA2M2Y=

https://www.instagram.com/p/Cl5YPqdM4fn/?igshid=YmMyMTA2M2Y=

veena kapoor

প্রসঙ্গত, বীণা কাপুরের বয়স হয়েছিল ৭৪ বছর। অভিনেত্রী নীলু কোহলি তাঁর মৃত‍্যুর খবর প্রকাশ করেন। তিনি লিখেছেন, ‘আমার মন ভেঙে গিয়েছে। কথা হারিয়ে গিয়েছে। কী বলব? আশা করি এত বছরের কষ্টের পর তুমি অবশেষে শান্তির ঘুম ঘুমাচ্ছো।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর