ধোনির সঙ্গে তার সম্পর্ক একেবারেই ভালো নয়, স্পষ্ট করে দিলেন যুবরাজ সিং

বাংলা হান্ট নিউজ ডেস্ক: প্রাক্তন ভারতীয় তারকা অলরাউন্ডার যুবরাজ সিং গত ১২ই ডিসেম্বর নিজের ৩১তম জন্মদিন উদযাপন করেছেন। তিনি ভারতের হয়ে দুই ফরম্যাটে বিশ্বজয়ের ক্ষেত্রে ভূমিকা পালন করেছিলেন। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালে ওডিআই বিশ্বকাপ জয়ে তিনি ধারাবাহিক ভাবে ভালো পারফরম্যান্স করে গিয়েছিলেন। অবসরের পরেও তার জনপ্রিয়তা কমেনি। সোশ্যাল মিডিয়ায় একাধিক ফ্যানপেজ তার জন্মদিনের দিন শুভেচ্ছাবার্তা স্বরূপ নানান ভিডিও তৈরি করেছিল তাকে নিয়ে, যার মধ্যে একটি ভিডিও যুবরাজ নিজে শেয়ার করেছিলেন

কিন্তু সেই শেয়ার করা ভিডিওটি এখন একটি আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। কারণ প্রথমে ওই পেজ থেকে শেয়ার করা ভিডিওটি এবং পরে যুবরাজ যে ভিডিওটি শেয়ার করেছিলেন তাতে কেবল একটি ছোট্ট পরিবর্তন রয়েছে এবং সেই নিয়েই চলছে যাবতীয় জল্পনা।

   

আগের ভিডিওটির সবচেয়ে মূল্যবান মুহূর্তগুলির একটি মুছে ফেলে যুবরাজ সেই ভিডিওটি শেয়ার করেছেন এবং সেই মুহূর্তটি হলো কিংবদন্তী অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সাথে যুবরাজ কোনও একটি ম্যাচের পরে একসঙ্গে বাইক রাইড করা। মূল ভিডিওটি থেকে জানা গিয়েছে যে সেই মুহূর্তটি ভিডিওর ৩৬তম সেকেন্ডে ছিল, কিন্তু যুবরাজ ভিডিওটি পুনরায় শেয়ার করার পরে ধোনিকে আর দেখা যায়নি। সকলের বোঝার জন্য দুটি ভিডিওই তুলে ধরা হলো।

যুবরাজ এবং ধোনি এর আগে অনেকবার ভারতকে একসঙ্গে জুটি বেঁধে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ জিতিয়েছেন। কিন্ত তাদের মধ্যে সম্পর্ক ভালো এমন দাবি কোনও কালেই কেউ করেনি। যদিও সামনাসামনি তারা বরাবরই ভালো ব্যবহার করেছেন একে অপরের সঙ্গে। কিন্তু যুবরাজ সিংয়ের বাবা ঝগড়াজ সিং এর আগে যুবরাজের কেরিয়ার সংক্ষিপ্ত হওয়ার পেছনে ধোনির হাত আছে বলেও অভিযোগ করেছিলেন। যুবরাজ নিজে সরাসরি এই নিয়ে কোনদিনই কিছু বলেননি কিন্তু এই ভিডিও থেকে ধোনির অংশটি ছেঁটে ফেলা অন্য কোনও ইঙ্গিত কিন্তু দেয় না।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর