ডেবিউয়ের আগেই প্রেম জমে ক্ষীর, অমিতাভ-নাতি অগ‍্যস্তকেই মন দিয়েছেন সুহানা!

বাংলাহান্ট ডেস্ক: নতুন প্রেমের গল্পের আভাসে মুখিয়ে বলিউড। এই ইন্ডাস্ট্রিতে নিত‍্য নতুন সম্পর্কের সুতো বোনা হয়। কোনোটা টিকে যায় সারা জীবনের মতো। কোনো কোনো সুতো আবার ছিঁড়েও যায়। বিটাউনের জেন জি তারকাদের মধ‍্যে দুই জনপ্রিয় নাম সুহানা খান (Suhana Khan) এবং অগ‍্যস্ত নন্দা (Agastya Nanda)। ইন্ডাস্ট্রির অন্দরের খবর বলছে, এই দুই তারকা সন্তানের জুটিটা শুধু আর অনস্ক্রিনে আটকে নেই।

একজন অমিতাভ বচ্চনের নাতি, আর অন‍্যজন শাহরুখ খানের মেয়ে। জনপ্রিয়তার দিক থেকে অগ‍্যস্ত এবং সুহানা দুজনেরই পাল্লা বেশ ভারী। পরিচালক জোয়া আখতারের পরিচালনায় একই সঙ্গে ডেবিউ করতে চলেছেন দুজনে। শোনা যাচ্ছে, শুটিং করতে গিয়েই নাকি একে অপরকে গভীর ভাবে চিনেছেন দুই স্টারকিড।

Suhana debut
যেটা এতদিন গুঞ্জনের পর্যায়ে ছিল তাতে এবার শিলমোহর লাগার অপেক্ষা। কাপুর পরিবারের গেট টুগেদারে অগ‍্যস্ত এবং সুহানার একসঙ্গে আগমন জল্পনা যে এক ধাক্কায় অনেকটা বাড়িয়ে দিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। নতুন প্রজন্ম নতুন জুটি উপহার দিতে চলেছে, এটাই মনে করছেন নেটনাগরিকরা।

সম্প্রতি ক্রিসমাস উপলক্ষে জমকালো মধ‍্যাহ্নভোজের আয়োজন করেছিলেন কুণাল কাপুর। সেখানেই রণধীর ববিতা, করিশ্মা কাপুর, আলিয়া ভাট, রণবীর কাপুরদের সঙ্গে দেখা গেল সুহানা, অগ‍্যস্ত, শ্বেতা বচ্চন, নভ‍্যা নভেলি নন্দাকেও। পাপারাৎজির সামনে হাসিমুখেই দাঁড়িয়ে পোজ দিলেন তারকা সন্তানরা।

Suhana 1 1
ভিডিওটি ছড়িয়ে পড়া মাত্রই প্রশ্ন তুলতে শুরু করেছেন কৌতূহলী জনতা। সত‍্যিই কি বচ্চন এবং খান পরিবারের মধ‍্যে কুটুম্বিতা হবে? উল্লেখ‍্য, এর আগেও একসঙ্গে দেখা গিয়েছে সুহানা এবং অগ‍্যস্তকে। সঙ্গে শ্বেতা থাকলেও দুই তারকা সন্তানের ঘনিষ্ঠতা নজর এড়ায়নি নেটিজেনদের।

প্রসঙ্গত, পরিচালক জোয়া আখতারের ছবির হাত ধরেই শোবিজের দুনিয়ায় পা রাখছেন সুহানা এবং অগ‍্যস্ত। ছবির নাম ‘দ‍্য আর্চিস’। নব্বইয়ের দশকের জনপ্রিয় কমিকস ‘আর্চি’র এক দেশি সংষ্করণ বানিয়েছেন জোয়া। সেখানেই আর্চির ভূমিকায় রয়েছেন অগ‍্যস্ত নন্দা এবং ভেরোনিকার চরিত্রে দেখা যাবে সুহানাকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর