সব বুঝলে তো সব সিনেমাই হিট করবে, দেবকে পালটা ঠুকলেন কুণাল ঘোষ

বাংলাহান্ট ডেস্ক: জাতীয় পুরস্কারপ্রাপ্ত মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) অভিনয় নিয়ে প্রশ্ন তুলেছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। পালটা খোঁচা দিয়েছিলেন অভিনেতা দেব (Dev)। কুণালের সিনেমা জ্ঞান নিয়ে কটাক্ষ করেছিলেন তিনি। এবার তার উত্তর দিলেন তৃণমূল মুখপাত্র। সব মিলিয়ে ‘প্রজাপতি’ বিতর্ক তুঙ্গে টলিউডে।

বিতর্কের সূত্রপাত ‘প্রজাপতি’ মুক্তি পাওয়ার পর থেকেই। বাংলার প্রায় সর্বত্রই ছোট বড় সিনেমা হলেই ছবিটি মুক্তি পেলেও নন্দনে শো পায়নি দেব মিঠুনের ছবি। বিষয়টা নিয়ে রাজনৈতিক তর্ক বিতর্ক শুরু হয়। বিজেপির তরফে অভিযোগ করা হয়, মিঠুন রয়েছেন বলেই সরকারি হলে জায়গা পায়নি প্রজাপতি। সেই সঙ্গে দেবকেও কোণঠাসা করা হচ্ছে বলে দাবি করেছিলেন দিলীপ ঘোষ।

dev kunal ghosh
পালটা মুখ খুলেছিলেন কুণাল ঘোষ। সবুজ শিবিরের মুখপাত্র বলেছিলেন, তিনি শুনেছেন বেচারা দেব মুখে কিছু বলতে পারছেন না। কিন্তু মিঠুন চক্রবর্তীকে নেওয়া তাঁর একটা আত্মঘাতী সিদ্ধান্ত হয়ে গিয়েছে। এখানেই না থেমে তিনি আরো বলেন, মিঠুন একজন ‘ফ্লপ’ অভিনেতা। তাঁর বদলে পরাণ বন্দ‍্যোপাধ‍্যায়কে নিলে ভাল হত। মিঠুনদাকে পরাণ বন্দ‍্যোপাধ‍্যায় নাকি ১০ গোল দিয়েছেন।

এর উত্তরেই তীব্র অসন্তোষ প্রকাশ করে দেব বলেছিলেন, কুণালদা স্নেহ করেন ঠিকই। তবে সিনেমা নিয়ে সম্ভবত ওঁর বিশেষ পড়াশোনা নেই। তিনি স্পষ্ট বলেন, কাউকে ছোট করে বা অসম্মান করে তিনি কিছু বলতে চান না। তবে তাঁর মতে, সিনেমা তাঁর উপরেই ছেড়ে দিলে ভাল।

এবার এর উত্তরেই কুণাল ঘোষ বলেন, দেব খুব ভাল ছেলে। তাঁকে ভালবাসেন তিনি। তবে স্পষ্ট করে মনের কথাটা বলতে পারছেন দেব। কুণাল ঘোষ একথা স্বীকার করেছেন যে সিনেমাটা তাঁর থেকে দেব বেশি ভাল বোঝেন। তবে সবাই তো সবটা বোঝেন না। সবটা বুঝলে তো সব সিনেমাই হিট করবে। সব ব‍্যাটসম‍্যান সবটা বুঝে গেলে প্রতি ম‍্যাচে সেঞ্চুরি করত। তেমনি সব সিনেমা হিট হয় না। দেবের প্রতি কুণাল ঘোষের পরামর্শ, তাঁর সকলের মতামতই শোনা উচিত।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর