অকৃতজ্ঞ! বলিউডে কাজ পেতে সাউথকে অপমান, বেইমান তকমা পেলেন রশ্মিকা

বাংলাহান্ট ডেস্ক: এক সময় তিনিই ছিলেন জাতীয় ক্রাশ। তাঁর মিষ্টি হাসি, সুন্দর মুখশ্রীর প্রেমে হাবুডুবু খেয়েছে কতই না পুরুষ হৃদয়। কিন্তু গত কিছুদিন ধরে নাগাড়ে সমালোচিত হয়ে চলেছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। ‘পুষ্পা’র শ্রীভল্লিকে নিয়ে বিতর্কের অন্ত নেই। বরং বলা ভাল, তাঁর মন্তব‍্য নিয়ে। এবার নিজের ইন্ডাস্ট্রিকে অসম্মান করে ট্রোলড হলেন রশ্মিকা।

সদ‍্য বলিউডে পা রেখেছেন তিনি। ডেবিউ ছবিতেই স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চনের মতো মেগাস্টারের সঙ্গে। কার্যত আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো অবস্থা রশ্মিকার। মাস কয়েকের বিরতির পরেই মুক্তি পেতে চলেছে ‘মিশন মজনু’। এই ছবিতে তাঁর বিপরীতে সিদ্ধার্থ মালহোত্রা।

   

Rashmika
সম্প্রতি সেই ছবিরই প্রচারে এসে বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির মধ‍্যে ফারাক তুলে ধরেন রশ্মিকা। বলিউডের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, হিন্দি ইন্ডাস্ট্রির গানগুলি বেশি রোম‍্যান্টিক। কিন্তু দক্ষিণী ছবিতে বেশিরভাগই আইটেম গান যা দর্শক টানে। রশ্মিকার এই মন্তব‍্যই যত বিতর্কের মূল।

দক্ষিণী ইন্ডাস্ট্রির অপমানে ক্ষুব্ধ নেটিজেনরা। একজন লিখেছেন, নিজের বোকামিটা সবার সামনে দেখিয়ে দিলেন রশ্মিকা। আরেকজনের প্রশ্ন, এ আর রহমানের গানগুলো কি কখনো শোনেননি রশ্মিকা? ইলাইয়া রাজার গানও শোনেননি? বলিউডে আইটেম গানের সংখ‍্যা দক্ষিণের থেকে অনেক বেশি।

মাস কয়েক আগেও একবার বিতর্কে জড়িয়েছিলেন রশ্মিকা। নিজের কেরিয়ারের সূত্রপাতের প্রসঙ্গে বলতে গিয়ে প্রথম ছবি ‘কিরিক পার্টি’র কথা উল্লেখ করেন অভিনেত্রী। কিন্তু রিষভ শেট্টির প্রযোজনা সংস্থার নাম সুকৌশলে এড়িয়ে যান। উল্লেখ‍্য, ‘কানতারা’ খ‍্যাত রিষভ শেট্টি হলেন রশ্মিকার প্রাক্তন প্রেমিক। এমনকি তাঁর সঙ্গে নাকি বিয়ে হওয়ারও কথা ছিল অভিনেত্রীর। কিন্তু বাগদান হয়ে গেলেও শেষমেষ সম্পর্ক ভেঙে যায় তাঁদের।

যে প্রযোজনা সংস্থা তাঁকে রাতারাতি তারকা বানিয়ে দিল, সেই সংস্থারই নাম এমন অভদ্র ভাবে এড়িয়ে যাওয়ায় রশ্মিকার উপরে ক্ষুব্ধ হন কন্নড় ইন্ডাস্ট্রির তারকারা। শোনা গিয়েছিল, কন্নড় ইডাস্ট্রির প্রেক্ষাগৃহের মালিকরা রশ্মিকাকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও তেমনটা শেষমেষ ঘটেনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর