‘বিশ্বকাপে মেসিদের সৌদি আরবই হারিয়েছিল, তাই ২ বার ভাবতে হয়নি’, আল নাসেরে আসা নিয়ে মন্তব্য CR7-এর

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজই আল নাসেরের তরফ থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সব ভক্তদের সামনে তুলে ধরা হচ্ছে। ইতিমধ্যেই আল নাসেরের হয়ে মেডিক্যাল কমপ্লিট করে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আজ তাকে স্টেডিয়ামে ভক্তদের সামনে নিয়ে আসার আগে একটি প্রেস কনফারেন্সের আয়োজন করেছিল সৌদি আরবের ক্লাবটি। সেই সাংবাদিক সম্মেলনে বেশ কিছু তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন সিআরসেভেন।

রোনাল্ডোকে বলা হয়েছিল যে এই দেশের ক্লাবে খেলতে আসা নিয়ে বেশ কিছু মানুষ তার সমালোচনা করেছেন। সেই নিয়ে তার বক্তব্য কি রোনাল্ডোকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন, “যারা এমনটা বলে থাকেন তারা ফুটবলের ব্যাপারে বিশেষ কিছু জানেন না। ফুটবল গত কয়েক বছরে অনেক পরিবর্তনের মধ্যে দিয়ে গেছে। ইউরোপের দলগুলির সঙ্গে বাকি বিশ্বের দলগুলির ব্যবধান কমে আসছে। আপনি যদি বিশ্বকাপের দিকে তাকান তাহলেই বুঝতে পারবেন যে বিশ্বচ্যাম্পিয়নরা শুধুমাত্র একটি দলের কাছেই হেরেছে এবং সেটা হচ্ছে সৌদি আরব।”

   

al nassr ronaldo

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে রোনাল্ডোর দক্ষিণ কোরিয়া এবং আফ্রিকার দেশগুলির প্রসঙ্গও টেনে এনেছেন। তিনি বলেছেন যে এই দেশগুলি যেভাবে ফুটবলে উন্নতি করছে তা অত্যন্ত আকর্ষণীয়। তার কাছে এটি একটি নতুন চ্যালেঞ্জ এবং তিনি কাল থেকেই মাঠে নেমে পড়তে চাইবেন যদি তার কোচ তাকে নিজের দলে খেলার যোগ্য মনে করেন।

আচমকা ইউরোপ ছেড়ে এসে আসার সিদ্ধান্ত নিয়ে রোনাল্ডো বলেছেন, “আমার ইউরোপে যা যা করার ছিল সমস্ত করা হয়ে গেছে এবং ওখানে আমার কাজ শেষ। ওখানে আমি কত রেকর্ড করেছি সেই সম্পর্কে সকলেই জানেন। এবার আমি এশিয়াতেও কিছু রেকর্ড গড়তে চাই।”

সৌদি আরবের ফুটবল সম্বন্ধে তার ধারণা আছে কিনা সেটা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, “আমি এই লিগের অনেক খেলাই দেখেছি। অনেকে হয়তো জানে না কিন্তু এখানে ফুটবলের মান বেশ উন্নত এবং লিখটি যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। আমি চেষ্টা করব আমার পারফরম্যান্স এবং অভিজ্ঞতার মধ্যে দিয়ে দলকে সাহায্য করার এবং সেই সঙ্গে ভবিষ্যৎ প্রজন্মকে ফুটবলের প্রতি আগ্রহী করে তোলার।”

 

ad2
Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর