সিংহাসন হারাল ‘জগদ্ধাত্রী’! বড় চমক ‘মিঠাই’এর, বছরের শুরুতেই উলটে গেল টিআরপি লিস্ট

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের প্রথম টিআরপি তালিকা (TRP List) অবশেষে প্রকাশ‍্যে। আর প্রথম হপ্তাতেই সমস্ত হিসেব নিকেশ উলটে দিয়ে জায়গা অদল বদল হয়ে গেল একাধিক সিরিয়ালের। এতদিন ধরে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ই (Jagaddhatri) বাংলা সেরার তকমা ধরে রেখেছিল বিগত কয়েক সপ্তাহ ধরে। কোনো সিরিয়ালই জগদ্ধাত্রীকে সরাতে পারছিল না প্রথম স্থান থেকে। নতুন বছরে ঘটে গেল সেটাও।

প্রত‍্যেক সপ্তাহেই টিআরপি লিস্টে জি বনাম স্টার জলসার টক্কর দেখা যায়। বিশেষ করে জগদ্ধাত্রী আর ‘অনুরাগের ছোঁয়া’র মধ‍্যে হাড্ডাহাড্ডি লড়াই দেখা যাচ্ছিল বেশ কয়েক সপ্তাহ ধরেই। কিন্তু জগদ্ধাত্রীকে কিছুতেই এঁটে উঠতে পারছিল না সূর্য দীপা। শেষমেষ দুই মেয়ে সোনা রূপার দৌলতেই এক ধাক্কায় টিআরপি অনেকটা বাড়িয়ে বাংলা সেরার জায়গা দখল করে নিল অনুরাগের ছোঁয়া।

   

trp serial
এ সপ্তাহে অনুরাগের ছোঁয়ার টিআরপি ৮.৯। এত দিনের বাংলা সেরা নেমে এসেছে দ্বিতীয় স্থানে। ৮.৫ পয়েন্ট নিয়ে দু নম্বরে রয়েছে জগদ্ধাত্রী। তৃতীয় স্থানে জি এর আরো এক জনপ্রিয় সিরিয়াল ‘গৌরী এলো’। মেগার প্রাপ্ত নম্বর ৮.১। তারপরেই ৭.৯ নম্বর নিয়ে চতুর্থ স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’। পাঁচে এক সঙ্গে স্টারের দুই সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’ এবং ‘পঞ্চমী’। দুই সিরিয়ালেরই টিআরপি ৭.৭।

ছয় নম্বরে জি এর নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’। শাশুড়ি বৌমার টক্কর দর্শক টানার সঙ্গে সঙ্গে তুলেছে ৭.৪ টিআরপি। সাতে ৭.১ পয়েন্ট নিয়ে রয়েছে আলতা ফড়িং এবং গাঁটছড়া। আটে জি এর পুরনো সিরিয়াল মিঠাই। দু বছর পরেও এখনো ৭.০ টিআরপি প্রাক্তন বাংলা সেরার। এক ধাক্কায় অনেকটাই বেড়ে গিয়েছে টিআরপি। বাকিরা কে কোথায় এক ঝলকে দেখে নিন সেরা দশের তালিকা-

অনুরাগের ছোঁয়া- ৮.৯ (প্রথম)
জগদ্ধাত্রী- ৮.৫ (দ্বিতীয়)
গৌরী এলো- ৮.১ (তৃতীয়)
খেলনা বাড়ি-  ৭.৯ (চতুর্থ)
বাংলা মিডিয়াম, পঞ্চমী- ৭.৭ (পঞ্চম)
নিম ফুলের মধু- ৭.৪ (ষষ্ঠ)
আলতা ফড়িং, গাঁটছড়া- ৭.১ (সপ্তম)
মিঠাই- ৭.০ (অষ্টম)
রাঙা বউ- ৬.১ (নবম)
সাহেবের চিঠি, এক্কা দোক্কা- ৫.৯ (দশম)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর