রোনাল্ডোর অনন্য রেকর্ড! বিশ্বকাপের ফাইনালের থেকেও বেশি মানুষ দেখেছে CR7-এর প্রেজেন্টেশন অনুষ্ঠান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গত ৩০শে ডিসেম্বর সৌদি আরবের ক্লাব আল নাসেরে (Al Nassr) যোগ দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তিনি ক্লাব যোগদানের করছেন, এই খবরটি প্রকাশ করার পর সৌদি আরবের (Saudi Arabia) ক্লাবটির সোশ্যাল মিডিয়া ফলোয়ার বেড়ে গিয়েছে কয়েকগুণ। আনুষ্ঠানিক ঘোষণার দিন তিনেক পরে ছিল তার প্রেজেন্টেশন অনুষ্ঠান। আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে সিআরসেভেনকে বরণ করে নেয় সৌদি আরবের ক্লাবটি। আর এই অনুষ্ঠান সারা বিশ্বে ৪০টি চ্যানেলের মাধ্যমে প্রায় ৩ বিলিয়ন মানুষ দেখেছেন।

রোনাল্ডোকে কেনার পর থেকেই আল নাসেরের সুখের সময় শুরু হয়ে গিয়েছে। রোনাল্ডোকে কেনার পর যে দুটি ম্যাচে মাঠে নেমেছিল তারা, সেই দুটি ম্যাচেই জয় এসেছে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় তাদের ফলোয়ার বেড়ে চলেছে রকেটের গতিতে। স্পনসররাও টাকার বস্তা নিয়ে এগিয়ে আসতে শুরু করেছে। তাদের জার্সির বিক্রি বেড়েছে আগের চেয়ে বহুগুন। রোনাল্ডো মাঠে না নামলেও শেষ ম্যাচ স্টেডিয়ামে দর্শকদের উপচে পড়া ভীড় ছিল শুধুমাত্র গ্যালারিতে উপস্থিত পর্তুগিজ মহাতারকাকে দেখার জন্য।

   

প্রসঙ্গত, রোনাল্ডো ৬ই জানুয়ারি আল নাসেরের হয়ে মাঠে না নামলেও স্টেডিয়ামের অন্দরে জিমে ফিটনেস ট্রেনিং করতে করতে চোখ রেখেছিলেন দলের ম্যাচে। দলের গোলাগুলির পর তাকে বাকি সতীর্থদের সাথে উদযাপন করতেও দেখা গিয়েছে। আশা করা হচ্ছে ১৪ তারিখ নাসেরের অ্যাওয়ে ম্যাচে না হলেও ২১শে জানুয়ারি ক্লাবটির পরবর্তী হোম ম্যাচে মাঠে নামবেন তিনি।

এসব জল্পনার মাঝেই রোনাল্ডোকে নিয়ে আরেকটি চমকপ্রদ তথ্য উঠে এসেছে সবার সামনে। রোনাল্ডোর এই প্রেজেন্টেশন অনুষ্ঠান ফুটবল বিশ্বের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ ফুটবলের ফাইনালের ভিউয়ার সংখ্যাকে অতিক্রম করে ফেলেছে। সেই বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা এবং ফ্রান্স। সেই ম্যাচটি ৪০টি চ্যানেলের মাধ্যমে ২ বিলিয়ন মানুষ দেখেছিল। নিঃসন্দেহে চোখ কপালে তুলে দেওয়ার মতো ঘটনা এটি।

ad2
Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর