‘পদাতিক’ এর জন্য শুভেচ্ছা পাঠালেন খোদ অমিতাভ! জীবন্ত কিংবদন্তির বার্তা পেয়ে আপ্লুত চঞ্চল

বাংলাহান্ট ডেস্ক: কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক নিয়ে আসছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। তাঁর বহু প্রতীক্ষিত প্রোজেক্ট ‘পদাতিক’ এর পোস্টার ইতিমধ্যেই ভাইরাল। মুখ্য চরিত্র অর্থাৎ পরিচালক মৃণাল সেনের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে (Chanchal Chowdhury)। তাঁর বিপরীতে থাকছেন মনামী ঘোষ। এবার ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানালেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

সোশ্যাল মিডিয়ায় পদাতিক ছবির পোস্টার শেয়ার করেছেন বিগ বি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা রইল’। হ্যাশট্যাগ দিয়ে চঞ্চল চৌধুরী এবং সৃজিত মুখোপাধ্যায়ের নামও লিখেছেন তিনি। বলিউডের অন্যতম প্রবীণ অভিনেতা হলেও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় থাকেন অমিতাভ।

Chanchal chowdhury actor

চলচ্চিত্র জগতের বিষয় থেকে শুরু করে অন্য সব বিষয়ের খুঁটিনাটিও তিনি নজরে রাখেন। বাদ যায়নি ‘পদাতিক’ও। বাংলার জামাইয়ের কাছ থেকে শুভেচ্ছা পেয়ে উচ্ছ্বসিত সৃজিত এবং চঞ্চলও। অমিতাভের শেয়ার করা পোস্টটি আবারো শেয়ার করে পরিচালক লিখেছেন, ‘অনেক ধন্যবাদ স্যার, এটা আমাদের কাছে অনেক কিছু’।

পোস্টে নজর কেড়ে নিয়েছে কবি পরিচালক শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের কমেন্ট। মজার সুরে তিনি লিখেছেন, ‘যাক, অনেক করে বললাম, নতুন ছেলে, কাজ করছে, একটা উইশ করে দাও অমিতদা। কথা রেখেছে দেখছি।’ উত্তরে সৃজিত লিখেছেন, ‘আমি মানবজমিন নিয়ে পাচিনো কে বলতে বলেছিলাম। বলেনি, সরি। আল ছেড়ো না’।

https://www.instagram.com/p/CnQ0B-XBy-n/?igshid=YmMyMTA2M2Y=

অন্যদিকে চঞ্চল চৌধুরীও আপ্লুত বিগ বির শুভেচ্ছা বার্তা পেয়ে। এদিন তাঁর বাবার শ্রাদ্ধের কাজ ছিল। তাই সোশ্যাল মিডিয়ায় উঁকি দেওয়ার সময় পাননি অভিনেতা। পরে খবরটি শুনে তিনি বলেন, ‘যদি সত্যিই শুভকামনা জানিয়ে থাকেন, তাহলে এটা আমার জন্য অনেক বড় প্রেরণা হবে, অনেক বড় প্রাপ্তি হবে। আমি কখনোই আশা করিনি, এমন কিংবদন্তি আমাকে শুভকামনা জানাবেন’।

ওপার বাংলার সংবাদ মাধ্যমকে চঞ্চল চৌধুরী জানান, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সময়ে অমিতাভের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়েছিল। পা ছুঁয়ে প্রণাম করেছিলেন ‘হাওয়া’ অভিনেতা। তবে আশীর্বাদ নেওয়ার সুযোগ হয়নি। নিজের পরিচয় দেওয়ায় শুভকামনা জানিয়েছিলেন অমিতাভ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর