পারেন না তো কায়দা মারতে যান কেন? ভুলভাল ইংরেজি বলে মুখ পোড়ালেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: ট্রোলিংয়ের সঙ্গে বহুদিনের সম্পর্ক অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। কখনো তাঁর অভিনয় নিয়ে, কখনো বাড়তি ওজন নিয়ে, কখনো বা নাচ নিয়ে ঠাট্টা হয়েছে নেটপাড়ায়। এবার কটাক্ষের মুখে তাঁর ইংরেজি উচ্চারণ। হকি বিশ্বকাপের জন্য ভারতীয় দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী।

আজ থেকে শুরু হয়ে গেল হকি বিশ্বকাপ। এবারে বিশ্বকাপের আয়োজন হয়েছে ভারত। প্রথম দিনেই স্পেনের বিরুদ্ধে রয়েছে ভারতীয় দলের খেলা। তার আগে দেশের হকি টিমকে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করেন শুভশ্রী। ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, শুক্রবার থেকে শুরু হচ্ছে হকি বিশ্বকাপ। তাই ভারতীয় পুরুষ হকি টিমকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

   

Subhashree 2

কিন্তু ভিডিওতে ‘ওয়ার্ল্ড কাপ’ এর বদলে শুভশ্রীর ‘ওয়ার্ল্ডস কাপ’ বলা নিয়ে ট্রোল শুরু হয়েছে নেটমাধ্যমে। একজন কটাক্ষ করেছেন, ইংরেজি বলতে না পারলে এত চেষ্টা করতে হবে না। আবার কেউ খোঁচা মেরেছেন ঠোঁটের সার্জারি করা নিয়ে।

https://www.instagram.com/reel/CnV6KtxBGJX/?igshid=YmMyMTA2M2Y=

ইংরেজিতে কথা বলার জন্য আগেও সমালোচিত হয়েছেন শুভশ্রী। ছেলে ইউভানের সঙ্গে ইংরেজিতে কথা বলায় নেটিজেনদের একাংশ তীব্র নিন্দা করেছিল অভিনেত্রীর। বাঙালি হয়ে, বাংলা ছবিতে অভিনয় করে বাংলার বদলে ইংরেজির দিকে এত ঝোঁক কেন? প্রশ্ন তুলেছিলেন অনেকে। কিন্তু ট্রোলের উত্তর দেওয়া থেকে বরাবরই বিরত থাকতে দেখা গিয়েছে শুভশ্রীকে।

প্রসঙ্গত, নতুন বছরে একাধিক ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে শুভশ্রীর। আসন্ন ডক্টর বক্সী ছবিতে তিনি রয়েছেন মৃণালিনীর ভূমিকায়। পেশায় একজন লেখিকা তাঁর চরিত্রটি। পাশাপাশি ইন্দুবালা ভাতের হোটেল ছবিতেও দেখা যাবে শুভশ্রীকে। প্রস্থেটিক মেকআপের কল‍্যাণে তাঁর বৃদ্ধা লুক ইতিমধ‍্যেই ভাইরাল। এছাড়াও পাখি এবং মেঘ পিওন ছবিতেও দেখা যাবে শুভশ্রীকে।

 

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর