দিতিপ্রিয়াকে পিঠে তুলে নিয়ে খুনসুটি, অভিনেতা সুহোত্রর সঙ্গে সম্পর্কে শিলমোহর দিলেন ‘রাণী রাসমণি’!

বাংলাহান্ট ডেস্ক: সেই ছোট্টবেলায় শিশুশিল্পী হিসাবে অভিনয় জগতে পা রেখেছিলেন। কিন্তু ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালে অভিনয়ের পর থেকেই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এখন ‘বং ক্রাশ’দের তালিকায় নাম উঠে গিয়েছে অভিনেত্রীর। টলিউড থেকে বলিউড, এই কম বয়সেই তিনি দাপট দেখাচ্ছেন সর্বত্র। তবে কেরিয়ারের থেকেও দিতিপ্রিয়ার ব‍্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ বেশি তাঁর ভক্তদের। আর সেই আগ্রহ কার্যত বাড়িয়ে দিয়েছেন দিতিপ্রিয়া নিজেই।

তাঁর সাম্প্রতিক সোশ‍্যাল মিডিয়া পোস্ট দেখে চমকে গিয়েছেন সকলে। অভিনেতা সুহোত্র মুখোপাধ‍্যায়ের (Suhotra Mukherjee) সঙ্গে দুটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন দিতিপ্রিয়া। অভিনেত্রীকে পিঠে চড়িয়ে লেন্সবন্দি হয়েছেন সুহোত্র। খুনসুটিটা চোখে পড়ছে দুজনের মুখেই। রহস‍্য আরো বাড়িয়েছে দিতিপ্রিয়ার পোস্টের ক‍্যাপশন। তিনি লিখেছেন, ‘এটা এখন অফিশিয়াল। সঙ্গে থাকুন।’

Ditipriya
একই পোস্ট শেয়ার করেছেন সুহোত্রও। এটা প্রথম বার নয়। কিছুদিন আগেই আরো একটি ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। সুহোত্রর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনতে দেখা গিয়েছিল তাঁকে। খুনসুটি ভরা ভিডিওটাও নজর এড়ায়নি নেটিজেনদের। তারপর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছে, দিতিপ্রিয়া আর সুহোত্র কি প্রেম করছেন?

পরপর পোস্টে তাঁদের কীসের ইঙ্গিত? কমেন্ট বক্সেও একই প্রশ্নে ভরে গিয়েছে। সুহোত্র এবং দিতিপ্রিয়া দুজনেই বহু মানুষের ক্রাশ। একে অপরের মধ‍্যেই কি মনের মানুষটাকে খুঁজে পেলেন তাঁরা? নিশ্চিত হতে চান নেটিজেনরা। আবার কয়েকজন প্রশ্ন করেছেন, সত‍্যিই কি প্রেম করছেন নাকি আসন্ন কোনো প্রোজেক্টের প্রচার এটা?

ditipriya suhatro

আসলে নতুন সিনেমা, সিরিজ, মিউজিক ভিডিওর প্রচারে এখন হটকে পন্থা খুঁজে বের করছেন অভিনেতা অভিনেত্রীরা। এটাও তেমনি কোনো প্রচারের অংশ নয় তো? উপরন্তু শোনা যাচ্ছে, আগামীতে ‘ডাকঘর’ নামে একটি সিরিজে নাকি একসঙ্গে কাজ করতে চলেছেন দিতিপ্রিয়া সুহোত্র। তাই সব মিলিয়ে প্রশ্ন কম নেই নেটিজেনদের মনে।

উল্লেখ‍্য, এর আগে মুক্তি ওয়েব সিরিজেও একসঙ্গে কাজ করেছিলেন দিতিপ্রিয়া এবং সুহোত্র। দুজনেই নিজের নিজের কাজে যথেষ্ট খ‍্যাতি পেয়েছেন। পর্দায়ও তাঁদের রসায়ন মন কেড়েছে। এই নতুন পোস্টের রহস‍্য দিতিপ্রিয়া কবে উন্মোচন করেন সেটাই দেখার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর