পুরোনো বন্ধুরাই ডেকে আনলো বিপদ! জাভি ও কৃষ্ণার গোলে এটিকে মোহনবাগান বধ বেঙ্গালুরুর  

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পুরনো সৈনিকদের হাতেই নিহত সবুজ মেরুন শিবির। ইস্টবেঙ্গল (East Bengal) নিজেদের শেষ ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে (Kerala Blastars) হারিয়ে সুবিধা করে দিয়েছিল এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। আজ জিতলেই লিগ টেবিলের তিন নম্বর স্থানে পৌঁছে যেত মেরিনার্সরা। কিন্তু নিজেদেরই পুরনো দুই সৈনিক রয় কৃষ্ণা (Roy Krishna) এবং জাভি হার্নান্দেজের (Javi Hernandez) গোলে বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) কাছে ম্যাচ হেরে লিগ টেবিলে ৪ নম্বরেই থেকে গেল জুয়ান ফেরান্দোর দল।

অথচ পরিসংখ্যান বলছে আজ ম্যাচে বলের দখল বেশি ছিল লিস্টন কোলাসোদেরই। টার্গেট লক্ষ্য করে শট নেওয়ার ব্যাপারে দুই দলই ছিল একই বিন্দুতে। তাও নির্ধারিত ৯০ মিনিটে বেঙ্গালুরুর তারকা ও অভিজ্ঞ গোলরক্ষক সিং সান্ধুকে পরাস্ত করার উপায় খুঁজে বার করতে পারেনি এটিকে মোহনবাগান ফুটবলাররা।

আজ ম্যাচের প্রথমার্ধে ৩০ মিনিট নাগাদ একবার দুর্দান্ত গোলকিপিংয়ে সবুজ মেরুণ শিবিরের পতন রোধ করেছিলেন বিশাল কাইথ। কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৮ মিনিট নাগাদ নাওরেম রোশন সিংয়ের পাস ধরে বক্সের বাইরে থেকে হালকা প্লেসমেন্টে বিশাল কাইথকে পরাস্ত করেন জাভি। এরপর চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি এটিকে মোহনবাগান।

৯০ মিনিটের পরে সংযুক্তি সময় শুরু হওয়া মাত্র এটিকে মোহনবাগানের বিরুদ্ধে নিজের প্রথম গোল করে বেঙ্গালুরুর জয় নিশ্চিত করেন রয় কৃষ্ণা। এরপর যদিও দূরপাল্লার সঠিক গোল করে দিমিত্রি পেট্রাটোস ব্যবধান কমিয়েছিলেন, কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।

এই মুহূর্তে ১৬ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে চার নম্বর স্থানে রয়েছে এটিকে মোহনবাগান। এটি ছিল চলতে লিখে তাদের পঞ্চম হার। অপরদিকে মরশুম খারাপ ভাবে শুরু করলেও নিজেদের ১৭ তম ম্যাচে অষ্টম জয়টি তুলে নিয়ে ২৫ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে বেঙ্গালুরু এফসি। এফ সি গোয়া এবং ওড়িশার সঙ্গে তাদের হাড্ডাহাড্ডি টক্কর হবে টেবিলের ষষ্ঠ স্থানটি নিয়ে।

 


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর