পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবেও, কিন্তু মেলেনি একসাথে থাকার সুখ, তালিকায় যে বলি তারকারা

বাংলাহান্ট ডেস্ক : বলিউড হোক অথবা টলিউড, এমন অনেক অভিনেতা-অভিনেত্রী আছেন যাদের পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে। সাত পাকে বাঁধাও পড়েছেন অনেকেই। সুখে করছেন দিনযাপন। কিন্তু এমনও অনেক তারকা আছেন যারা প্রেম করলেও বাস্তবে একসাথে ঘর বাঁধতে পারেননি। বিচ্ছেদের যন্ত্রনা সহ্য করেই সামনের দিকে এগিয়ে যেতে হয়েছে তাঁদের।

বলি জগতে এই সংখ্যাটা নেহাতই কম নয়। পর্দায় একসঙ্গে কাজ করতে গিয়ে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরী হলেও পরিণতি পায়নি প্রেম। বরং মেনে নিতে হয়েছে বিচ্ছেদের যন্ত্রনা। জানেন কি কোন তারকাদের মধ্যে গোপনে তৈরী হয়েছিল সম্পর্ক?

   

Madhuri Dixit-Sanjay Dutt

মাধুরী দীক্ষিত-সঞ্জয় দত্ত : বলিউড জগতে এই জুটি বেশ জনপ্রিয়। নব্বয়ের দশকে একবার চর্চায় এসেছিল তাদের প্রেম কাহিনী। বলিপাড়ায় কান পাতলে শোনা যায়, তাঁরা নাকি একসাথে পথ চলতে চেয়েছিলেন। কিন্তু টাডা আইনে জেলে যেতে হয় সঞ্জয়কে। তখনই এই সম্পর্ক থেকে সরে আসেন মাধুরী।

Sunny deol-Dimple kapadia

ডিম্পল কাপাডিয়া-সানি দেওল : অল্প বয়সেই রাজেশ খান্নার সঙ্গে বিবাহিত জীবন শুরু করেছিলেন ডিম্পল কাপাডিয়া। কিন্তু সুখের ছিলনা তাঁর বিবাহিত জীবন। বলিউড অন্দরমহল সূত্রে জানা যায়, একটা সময় নিজের থেকে বয়সে ছোট সানি দেওয়ালের সাথে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

Ajay devgn-Kangana ranaut

অজয় দেবগন-কঙ্গনা রানাউত : ছবিতে একসাথে অভিনয় করে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হন অজয় দেবগন এবং কঙ্গনা রানাউত। যদিও সেই প্রেম সুখের হয়নি। দিনের শেষে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

Akshay Kumar-Priyanka Chopra

অক্ষয় কুমার- প্রিয়ঙ্কা চোপড়া : টুইঙ্কলের সাথে বিয়ের পরও এক অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন অক্ষয়। তিনি প্রিয়াঙ্কা চোপড়া। ‘অ্যায়তরাজ’ ছবিতে একসঙ্গে ধরা দিয়েছিল এই জুটি। পর্দার প্রেম গোড়ায় বাস্তবেও। যদিও এই কথা কখনই স্বীকার করেননি তাঁরা।

Shahid kapoor-Sonakshi sinha

শাহিদ কপূর-সোনাক্ষী সিনহা : মীরার সাথে বিবাহিত জীবন শুরুর আগে সোনাক্ষী সিনহার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বলি তারকা শাহিদ কাপুর। তবে এই সম্পর্কও পরিণতি পায়নি। দীর্ঘ সময় একসাথে কাটানোর পর বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

Avatar
additiya

সম্পর্কিত খবর