নিজের ছেলের সন্তানের মা হলেন এই মহিলা, স্বামীকে ঠকিয়ে ঘটালেন বিরল কাণ্ড! হতবাক সবাই

বাংলাহান্ট ডেস্ক : বিশ্বব্রহ্মাণ্ডে সবথেকে পবিত্র সম্পর্ক মা ও সন্তানের। কিন্তু রাশিয়ার এই ঘটনা শুনলে আপনি অবাক হয়ে যাবেন। রাশিয়ার এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নিজের ছেলেরই সন্তানের মা হতে চলেছেন। এই মহিলা ইতিমধ্যেই ডিভোর্স দিয়েছেন তার স্বামীকে। এমনকি এই সৎ ছেলেকে বিয়েও করেছেন এই রুশ মহিলা।

রাশিয়ার এই সোশ্যাল মিডিয়া স্টার এর নাম মারিনা বালমাশোভা। অ্যালেক্সা স্যাভরিনের সাথে তার বিবাহ হয় 2007 সালে। ভ্লাদিমির ছিল স্যাভরিনের প্রথম পক্ষের স্ত্রী এর সন্তান। যখন অ্যালেক্সা ও মারিনার বিয়ে হয় তখন মাত্র ৭ বছর বয়স ছিল ভ্লাদিমিরের।

   

স্যাভরিন দাবি করেছেন ভ্লাদিমির যতই বড় হতে থাকে ততই তার প্রতি আকৃষ্ট হতে থাকেন মারিনা। যখনই ইউনিভার্সিটি ছুটিতে ভ্লাদিমির বাড়ি আসতো তখন তার সাথে মা মারিনা জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করত। এরপর ধীরে ধীরে মারিনার প্রতি আকৃষ্ট হয়ে পড়ে ভ্লাদিমিরও।

২০২২ সালে স্যাভরিনকে ডিভোর্স দিয়ে মারিনা বিয়ে করেন ভ্লাদিমিরকে। এরপরই মারিনার গর্ভে আসে ভ্লাদিমিরের সন্তান। বর্তমানে এই জুটির একটি কন্যা সন্তান রয়েছে। এরপর ২০২২ সালে ফের একবার মারিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর আসে। ৩৭ বছর বয়সী মারিনা বর্তমানে বেশ সুখেই সংসার করছেন তার ২৩ বছরের স্বামীর সাথে।

Russia influencer

সোশ্যাল মিডিয়ায় এই দুজন তাদের একাধিক সুখের মুহূর্ত পোস্ট করেছেন বহুবার। রাশিয়ার এই বিখ্যাত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার বিতর্ককে দূরে ঠেলে এগিয়ে গিয়েছেন নিজের মতো। তবে দ্বিতীয়বারের জন্য মা হওয়ার খবরের সত্যতা স্বীকার করেননি মারিয়া।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর