অনুষ্ঠান সেরে বাড়ি ফেরার পথে গণধর্ষণ! বাংলায় ফের নাবালিকার সঙ্গে নৃশংস কাণ্ড

বাংলাহান্ট ডেস্ক : নারী স্বাধীনতা নিয়ে যখন সারা দেশে নানান সভা,সমিতি থেকে শুরু করে সেমিনারের আয়োজন করা হচ্ছে, ঠিক তখনই দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাচ্ছে নারীর উপর অত্যাচার, ধর্ষণের মত জঘন্য ঘটনাও। এবার তেমনই একটি নৃশংস গণধর্ষণের ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। যদিও, ইতিমধ্যেই পুলিশ দুজনকে গ্রেফতার করেছে তবে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ধর্ষিতা ওই নাবালিকার দিদির বাড়িতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখান থেকে বাড়ি ফিরতে অনেকটাই দেরি হয়ে যায়। যেহেতু ওই নাবালিকার নিজের এবং দিদির বাড়ি কাছাকাছি তাই রাত হলেও নাবালিকা একাই ফিরে আসছিল। বলা বাহুল্য, পরিচিত এলাকাতেও যে এতবড় বিপদ তা বোধহয় স্বপ্নেও ভাবেনি সে।

   

নাবালিকার তরফে অভিযোগ করা হয়, গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময়েই কয়েকজন যুবক তার পিছু নেয়। নির্যাতিতার বক্তব্য অনুযায়ী, কয়েকজন যুবক তার পিছু নিচ্ছে সেটা বুঝতে পারার পরেই সে দ্রুত গতিতে পা চালাতে শুরু করে। এরপরেই অভিযুক্তরা তাকে ঘিরে ধরে রাস্তা থেকে টেনে মাঠে নিয়ে যায়। সেখানে তাকে গণধর্ষণ করা হয় বলেই অভিযোগ উঠেছে। গণধর্ষণের পর নাবালিকাকে মাঠে ফেলে রেখেই অভিযুক্তরা পালিয়ে যায়।

kultali harassment

সূত্রের খবর, ভয়াবহ এই ঘটনার জেরে অসুস্থ হয়ে পড়ে ওই নির্যাতিতা। তীব্র শারীরিক কষ্ট নিয়েও সে পরিবারের সদস্যদের সব কথা খুলে বলে। এরপর রাতেই নির্যাতিতার পরিবারের তরফে কুলতলি থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করেছে কুলতলি থানার পুলিশ। ইতিমধ্যেই, পুলিশের কর্মকর্তারা পুঙ্খানুপুঙ্খ তদন্ত শুরু করে দিয়েছেন। আদৌ অভিযুক্তরা ওই নাবালিকার পূর্ব পরিচিত কিনা, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর