বলিউডে ফের বিয়ের সানাই, এবার সাত পাকে বাঁধা পড়ছেন তাপসী পান্নু! রইল পাত্রের পরিচয়

বাংলাহান্ট ডেস্ক : বলিউড (Bollywood) হোক অথবা টলিউড (Tollywood) সর্বত্রই এখন যেন কেবলই বিয়ের মরশুম। মাত্র কয়েকদিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডভানি। তার কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন আথিয়া শেট্টি এবং ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। আর এবার পালা তাপসী পান্নুর (Taapsee Pannu)।

বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ব্যাডমিন্টন প্লেয়ার ম্যাথিয়াস বোয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী।

   

taapsee pannu

দীর্ঘ ৯ বছরের সম্পর্ক। এবার পেতে চলেছে পরিণতি। প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে ছাতনা তলায় বসছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘আমার সমবয়সী সমস্ত অভিনেতা-অভিনেত্রীরাই বিয়ে সেরে ফেলেছেন। আমিও অনেকদিন হল প্রেম করছি। তাই আমি ভাবছি এবার বিয়েটা সেরেই ফেলবো’।

অভিনেত্রীর সংযোজন, ‘দীর্ঘদিন ধরে আমাদের সম্পর্ক থাকলেও আমরা কখনোই লোককে দেখানোর জন্য কিছু করি না। আজ আমরা যে জায়গায় এসে পৌঁছেছি সেটা কেবলমাত্র নিজেদের চেষ্টায়। শত ব্যস্ত থাকলেও আমরা একে অপরের জন্য সময় বার করি। আর সে কারণেই লং ডিস্টেন্স রিলেশনশিপ হওয়া সত্ত্বেও টিকে আছে আমাদের সম্পর্ক’।

যদিও অন্যান্য ছেলেদের মতো রাজকীয় ভাবে বিয়ে করতে চান না অভিনেত্রী। তাঁর স্পষ্ট কথা, ‘কোনওরকম ড্রামা আমি পছন্দ করি না। অতি সাধারণভাবেই আমি বিয়ে করবো। মাত্র একদিনের মধ্যেই মিটিয়ে ফেলবো সমস্ত বিয়ের অনুষ্ঠান’।

উল্লেখ্য, বহু বছর আগে খেলার মাঠে প্রথমবার আলাপ হয়েছিল অভিনেত্রী তাপসী পান্নু এবং তাঁর বিদেশি প্রেমিক ম্যাথিয়াস বোয়ের। সেই থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। আর এবার প্রেম পেতে চলেছে পরিণতি। সবকিছু ঠিকঠাক থাকলে, চলতি বছরেই বিয়ে সারবেন অভিনেত্রী।

Avatar
additiya

সম্পর্কিত খবর