ন্যাড়া মাথা, হাতে রুদ্রাক্ষ, রূপসী অভিনেত্রীকে চিনতে পারলেন?

বাংলাহান্ট ডেস্ক: দর্শক টানতে নতুন করে ঘুরে দাঁড়াচ্ছে টলিউড (Tollywood)। হিন্দি এবং দক্ষিণী ভাষার ইন্ডাস্ট্রির সঙ্গে টক্কর দিতে ভিন্ন স্বাদের গল্প আনছেন পরিচালক প্রযোজকরা। তাতে কাজও হয়েছে। বিপুল সংখ্যায় দর্শকরা ফিরছেন প্রেক্ষাগৃহে। এবার একই বিষয় নিয়ে ডবল ডবল করে ছবি তৈরির ধুম শুরু হল বাংলা ইন্ডাস্ট্রিতে। রুক্মিনী মৈত্রর (Rukmini Moitra) পর আরো এক অভিনেত্রীকে দেখা যাবে নটী বিনোদিনীর (Noti Binodini) ভূমিকায়।

নটী বিনোদিনী, ঐতিহাসিক এই চরিত্র নিয়ে সম্প্রতি আগ্রহ প্রকাশ করছেন পরিচালক, প্রযোজকরা। দেবের সহ প্রযোজনায় এবং রামকমল মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘বিনোদিনী, একটি নটীর উপাখ্যান’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রুক্মিনীকে। এবার আরো এক অভিনেত্রীর ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, যাঁকে দেখা যাবে ওই একই চরিত্রে।

   

binodini priyanka

ন্যাড়া মাথা, কপালে আঁকা রসকলি, গলায় তুলসীর মালা, পরনে গেরুয়া বস্ত্র। মালা জপতে ব্যস্ত শ্রী চৈতন্যদেব। এমনি একটি ছবি শুক্রবার ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু শ্রী চৈতন্য রূপে যাঁকে দেখা যাচ্ছে তিনি যে টলিউডের প্রথম সারির এক অভিনেত্রী তা কি বুঝতে পেরেছেন? এই লুকের আড়ালে যিনি লুকিয়ে রয়েছেন তাঁকে চিনতে পেরেছেন?

ইনি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। প্রযোজক রানা সরকারের আসন্ন ছবি ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে নটী বিনোদিনী রূপে প্রকাশ্যে আসবেন তিনি। তবে এই ছবি কিন্তু বিনোদিনীর জীবন নিয়ে নয়। প্রিয়াঙ্কার লুক শেয়ার করে রানা সরকার লিখেছেন, ‘নটী বিনোদিনী নিয়ে আরেকটা সিনেমা নয়, সৃজিত মুখার্জির ঘোষিত সিনেমা ‘লহ গৌরাঙ্গের নাম রে’-তে একটি গুরুত্বপূর্ন অংশ গিরিশ ঘোষ ও বিনোদিনী দাসীর গল্প, কিভাবে শ্রীচৈতন্য প্রভাবিত করেছিল এদের দুজনকে সেই গল্প, বিশদে এখনই বলা যাবে না।’

priyanka2

সংবাদ মাধ্যমের কাছে প্রযোজক বলেন, কারোর সঙ্গে কোনো টক্করে যাচ্ছেন না তাঁরা। একটি ছবি বিনোদিনীর জীবন নিয়ে। অপরটি শ্রী চৈতন্যদেবের গল্প বলবে। ছবির চিত্রনাট্য লিখেছেন সৃজিত মুখোপাধ্যায়। পরিচালনাও তিনিই করবেন বলে জানিয়েছিলেন। কিন্তু শেষমেষ সময়ের অভাবে পিছিয়ে দাঁড়িয়েছেন তিনি। ছবির জন্য নতুন পরিচালক খুঁজছেন রানা সরকার। প্রসঙ্গত, ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁকে দেখা যাবে শ্রী চৈতন্য দেবের ভূমিকায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর