এবার জমবে খেলা, সংসারে আগুন লাগাতে সাত বছর পর সিরিয়ালে ফিরছেন এই অভিনেত্রী!

বাংলাহান্ট ডেস্ক: মানুষের নিত্যদিনের বিনোদনের জন্য সর্বোৎকৃষ্ট মাধ্যম নিঃসন্দেহে সিরিয়াল (Serial)। সমস্ত ভারতীয় ভাষায় সব ধরণের, সব বয়সের দর্শকদের জন্যই সিরিয়ালের পসরা সাজিয়েছে বসে রয়েছে চ্যানেলগুলি। নিত্য নতুন অভিনেত্রীরা পা রাখছেন ছোটপর্দায়, নিজেদের ভাগ্য পরীক্ষার জন্য। আবার অনেকে বহু বছর বিনোদন জগতের সংস্পর্শে না থাকলেও আবার কামব্যাক করছেন। এমনি একজন জনপ্রিয় অভিনেত্রী আবারো নিজের চেনি জায়গায় ফিরছেন দীর্ঘ সাত বছর পর।

ইরা সোনি (Ira Sone), হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী। একটা সময় বহু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। হিন্দি ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ তিনি। তবে মাঝে দীর্ঘ সাত বছর লাইট ক্যামেরা অ্যাকশন থেকে দূরেই ছিলেন তিনি। অবশেষে বিরতি শেষ করে আবারো পর্দায় কামব্যাকের সিদ্ধান্ত নিয়েছেন ইরা। আর তাও আবার জি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘কুণ্ডলী ভাগ্য’র হাত ধরে।

   

ira sone

সাপ্তাহিক টিআরপি তালিকায় বেশ ভাল পজিশনে থাকে কুণ্ডলী ভাগ্য। নিত্য নতুন চমক আর টুইস্ট দিয়ে দর্শকদের মনোযোগ ধরে রাখার কৌশল খুব ভালো করেই জানেন সিরিয়াল নির্মাতারা। ইরার এনট্রিটাও হবে এমনি একটি টুইস্টের মাধ্যমেই। অঞ্জলি হিন্দুজার বোন নিধি হিন্দুজার চরিত্রে দেখা যাবে তাঁকে। এই নিধি আবার নায়ক অর্জুনের প্রাক্তন বাগদত্তাও বটে।

সিরিয়ালে দেখানো হচ্ছে, অনেক বাধা বিপত্তির পর শেষমেষ বিয়ে হয়ে গিয়েছে অর্জুন এবং প্রীতার। ঠিক যখন জুটির অনুরাগীরা একটু স্বস্তির নিঃশ্বাস ফেলার তোড়জোড় করছেন, তখনি গল্পে এন্ট্রি নেয় নিধি। অর্জুনের সঙ্গে সমস্ত ভুল বোঝাবুঝি, বিবাদ মিটিয়ে ফেলতেই মুম্বই এসেছে সে। এবার দেখার নিধির আগমনে অর্জুন এবং প্রীতার মধ্যে সম্পর্কটা কোন দিকে মোড় নেয়।

নিজের কামব্যাক প্রসঙ্গে বলতে গিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ইরা। তিনি বলেন, সাত বছর পর টেলিভিশনে ফিরে, তাও আবার এত বড় এবং জনপ্রিয় একটি শোয়ের হাত ধরে কামব্যাক করতে পেরে আমি খুব খুশি। কুণ্ডলী ভাগ্য ভারতীয় টেলিভিশনের জনপ্রিয়তম শো গুলির মধ্যে অন্যতম। ইরা জানান, নিধি চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। তিনি আশা করছেন এতদিন পর ফিরে দর্শকদের ভালবাসা আগের মতোই পাবেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর