সদ্য বাবাকে হারানো উমেশের জীবনে এলো খুশির জোয়ার! কন্যা সন্তানের পিতা হলেন তারকা পেসার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কিছুদিন আগেই নিজের পিতাকে হারিয়েছেন। দিল্লি টেস্ট শেষ হওয়ার পর ভারতীয় দল ইন্দোর টেস্ট (Indore Test) খেলার আগে এই দুঃসংবাদ পেয়েছিলেন ভারতের তারকা পেসার উমেশ যাদব (Umesh Yadav)। এরপর বাবার শেষকৃত্য সম্পন্ন করে ভগবান শিবের কাছে তার পিতার আত্মার শান্তি কামনা করেছিলেন তিনি। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পর্যন্ত তাকে সান্ত্বনা জানিয়েছিলেন। কিন্তু সেই দুঃখজনক ঘটনার ৩ সপ্তাহ পরে উমেশের জীবনে আসলো খুশির জোয়ার।

উমেশ যাদব এবং তার স্ত্রী তনয়া ওয়াধাওয়ার জীবন আলো করে জন্ম নিয়েছে এক কন্যা সন্তান। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর পোস্ট করেছেন উমেশ যাদব। তবে এখনই শিশুকন্যার কোনও ছবি পোস্ট করা হয়নি তাদের তরফ থেকে। সেই পোস্টে জানানো হয়েছে যে আজ, অর্থাৎ বুধবার, ৮ই ফেব্রুয়ারি তনয়া ওই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন।

   

এর আগে বাবার মৃত্যুর পর আশা করা হয়েছিল উমেশ যাদবকে ভারতীয় স্কোয়াড থেকে ছুটি দেওয়া হবে। এমনিতেও তিনি দলে নিয়মিত সুযোগ পাচ্ছিলেন না। তবে সকলকে আশ্চর্য করে বর্ডার-গাভাস্কার ট্রফির লড়াইয়ে তৃতীয় টেস্টে তাকে দলে ফেরানো হয়েছিল ভালো ফর্মে থাকা মহম্মদ শামিকে বিশ্রাম দিয়ে।

Umesh Yadav

তার ওপর করা এই ভরসার মানও রেখেছিলেন উমেশ। গত সেপ্টেম্বর মাসে শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলা ভারতীয় পেসার ইন্দোর টেস্টের প্রথম ইনিংসে তিন উইকেটে নিয়ে অজিদেরকে বড় লিড নেওয়া থেকে আটকে ছিলেন। মাত্র ৫ ওভার বোলিং করে ওই সাফল্য পেয়েছিলেন।

বর্তমানে তিনি নিজের স্ত্রীর কাছে ফিরে গেছেন কিনা সেই ব্যাপারে কোনও তথ্য পাওয়া যায়নি। ভারতীয় দল গতকাল নিজেদের মধ্যে হোলি খেলার যে ছবিগুলি পোস্ট করেছে তাতে তাকে খুঁজে পাওয়া যায়নি। ফলে আহমেদাবাদের টেস্টে ভারতীয় পেশার এই দলের অংশ হবেন নাকি তিনি নিজের স্ত্রীর এবং সন্তানের কাছে থাকবেন সেই ব্যাপারে এখনো কোনও তথ্য পাওয়া যায়নি।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর