না ফেরার দেশে পাড়ি ‘বদন ঠাকুর’এর, অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুতে শোকাহত দিতিপ্রিয়া

বাংলাহান্ট ডেস্ক: দুঃসংবাদ আসার বিরাম নেই টেলিপাড়া থেকে। বুধবার ফের এমন এক খারাপ খবরে আলোড়ন পড়েছে স্টুডিও পাড়ার অন্দরে। প্রয়াত অভিনেতা অরিজিৎ বন্দ্যোপাধ্যায় (Arijit Banerjee)। জি বাংলার জনপ্রিয় করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে ‘বদন ঠাকুর’ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

অভিনেতা তথা আর্টিস্ট ফোরামের কোষাধ্যক্ষ সোহান বন্দ্যোপাধ্যায় তাঁর মৃত্যুর খবর প্রথম প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। ‘অরিজিতের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, এটা ঠিক হলনা তোতা, একদম ঠিক হলনা। আমাদের বন্ধু/ভাই অরিজিৎ ব্যানার্জী (তোতা) আজ সন্ধ্যা ৬.১৯এ হৃদরোগে আক্রান্ত হয়ে বি পি পোদ্দার হাসপাতালে মারা গেছে।’

   

arijit banerjee

মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে খবর। এমন আচমকা দুঃসংবাদে হতভম্ব ইন্ডাস্ট্রির অনেকেই। কেউ লিখেছেন, বিশ্বাস করতে পারছি না। কেউ আবার জানিয়েছেন, দুদিন আগেই দেখা হয়েছে, তখনো হাসিমুখে কথা বলেছেন। জানা গিয়েছে, সোমবার থেকেই অসুস্থ ছিলেন অভিনেতা। হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। মঙ্গলবার দোল উপলক্ষে শুটিং বন্ধ ছিল টেলিপাড়ায়। সন্ধ্যাবেলা আসে খারাপ খবরটা।

রাণী রাসমণি সিরিয়ালে দক্ষিণেশ্বর মন্দিরের সেবায়েত বদন ঠাকুরের চরিত্রে দেখা মিলেছিল অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের। প্রথমে নেতিবাচক হলেও পরবর্তীকালে কিছুটা ধূসর হয়ে ওঠে তাঁর চরিত্রটি। খবরটা পেয়ে শোকস্তব্ধ পর্দার রাসমণি দিতিপ্রিয়া রায়ও। সিরিয়ালের স্মৃতি মনে করে বলেন, রামকৃষ্ণের বিরুদ্ধে ছিলেন বদন বাবু। দু বছর একসঙ্গেই কাজ করেছেন তাঁরা।

দোলের সন্ধ্যায় বাড়িতে আড্ডা দিচ্ছিলেন দিতিপ্রিয়া। তখনি দুঃসংবাদটা পান তিনি। দিতিপ্রিয়া জানান, গদাই অর্থাৎ অভিনেতা সৌরভ দাসও ও ছিলেন ওই আড্ডায়। তাঁরা দুজনেই বাকরুদ্ধ। কিছুদিন আগে দেখা হয়েছে, কথা হয়েছে যে মানুষটার সঙ্গে তাঁরই আচমকা মৃত্যুসংবাদ পেয়ে হতভম্ব দিতিপ্রিয়া। প্রসঙ্গত, করুণাময়ী রাণী রাসমণি ছাড়াও শ্রীচৈতন্য মহাপ্রভু, ত্রিশূল এর মতো সিরিয়ালেও অভিনয় করেছেন অরিজিৎ বন্দ্যোপাধ্যায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর