বিয়ের পর নো ছুটি, দ্বিতীয় স্ত্রীয়ের হাত ধরে কাজে ফিরলেন দুর্নিবার

বাংলাহান্ট ডেস্ক : বিতর্ক ছিল বহু। প্রথম স্ত্রীয়ের সঙ্গে বিবাদ বিচ্ছেদের একবছরের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। আর সেকারণেই ট্রোল করতে ছাড়ছেননা নেটিজেনরা। কিন্তু সেই সমস্ত বিতর্ককে পেছনে ফেলে সদ্য বিবাহিতা স্ত্রী ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) হাত ধরে কাজে ফিরলেন সারেগামাপা খ্যাত দুর্নিবার সাহা (Durnibar Saha)। বৌভাত পর্ব মিটেছে শনিবার। আর রবিবার সন্ধ্যাবেলায় তাঁকে দেখা গেল মির্চি মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চে।

নতুন বউকে নিয়েই এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দুর্নিবার। হাসি মুখেই লেন্সবন্দি হলেন তারকা জুটি। গোলাপি শাড়িতে সেজে উঠেছিলেন মোহর। মাথা ভর্তি সিঁদুর। হাতে দেখা পাওয়া গেল শাখা-পলার। অন্যদিকে দুর্নিবারের পরনে ছিল সবুজ পাঞ্জাবি। তাতে সোনালী সুতোর কাজ করা। সদ্য বিবাহিত জুটিকে দেখে খুশি তাঁদের ভক্তরা।

   

Durnibar Saha-Oindrila Sen

গত বৃহস্পতিবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় এই দুই তারকার গায়ে হলুদের ছবি দেখতে পাওয়া যায়। আর সন্ধ্যা নামতেই গাঁটছড়া বাঁধেন দুর্নিবার-মোহর। প্রথম স্ত্রী মীনাক্ষীকে ভুলে শুরু করেন নতুন জীবনের পথচলা। বিবাহের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড ইন্ডাস্ট্রির বহু তারকাই। তবে সবচেয়ে বেশি চর্চা হয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিতি নিয়ে।

Durnibar Saha-Oindrila Sen

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করেন মোহর। একথা হয়ত সকলেরই জানা। কিন্তু কাজের সম্পর্কের বাইরেও একটি সম্পর্ক রয়েছে তাঁদের। আর সেই সম্পর্ক হল ভাই-বোনের সম্পর্ক। বোন হিসেবে মোহরকে ভীষণ ভালোবাসেন এই অভিনেতা। অন্যদিকে দাদাকেও সন্মান করেন মোহর। আর সেকারণেই তাঁর কন্যাদান করেছেন সকলের প্রিয় বুম্বাদা।

Durnibar Saha-Oindrila Sen

২০২১ সালে প্রথমবার ছাদনা তলায় বসেছিলেন দুর্নিবার। জীবনের নয়া ইনিংস শুরু করেছিলেন প্রেমিকা মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে। কিন্তু খুব বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। ১ বছরের আগেই ভাঙ্গন ধরে সংসারে। এরপরেই মোহরের সঙ্গে নাম জড়ায় দুর্নিবারের। টলিপাড়ায় কান পাতলেই শোনা যেত তাঁদের প্রেমের গুঞ্জন। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গাঁটছড়া বাঁধলেন দুর্নিবার-মোহর।

Avatar
additiya

সম্পর্কিত খবর