অনুস্কা শর্মা মিথ্যেবাদী! সাংবাদিক সম্মেলনে কোহলিপত্নীর বিরুদ্ধে বিস্ফোরক রোহিত শর্মা….

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আহমেদাবাদ টেস্টে (Ahmedabad Test) অসাধারণ পারফরম্যান্স করে ম্যাচের সেরা হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)! দীর্ঘ ১২০৫ দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে তিনি টেস্ট শতরান পেয়েছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final) শুরু হওয়ার আগে তিনি যেভাবে নিজের হারানো আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ ও উপযোগী হয়ে উঠতে পারে ভারতীয় দলের (Team India) কাছে। তবে তার আগে তাকে কেন্দ্র করে তৈরি হয়েছে একটি বিতর্ক।

বিরাট কোহলি আহমেদাবাদ টেস্টের চতুর্থ দিনে নিজের শতরান সম্পূর্ণ করার পর একটি তাৎপর্যপূর্ণ বার্তা দিয়েছিলেন তার স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। নিজের পোস্ট করা ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্কা বলেছিলেন যে খারাপ শারীরিক অবস্থা সত্ত্বেও তিনি যেভাবে মাঠে লড়াই করে নিজের শতরান সম্পূর্ণ করেছেন সেই বিষয়টা তাকেও অনুপ্রাণিত করে। কিন্তু এই দাবিকে এখন মিথ্যা বলে দিয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

   

anushka insta story

ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে বিরাট কোহলি অসুস্থ শরীর নিয়ে শতরান করেছেন কিনা এই বিষয়ে প্রশ্ন করা হলে রোহিত শর্মা মন্তব্য করেছেন, “আমার মনে হয় না যে বিরাট কোহলি শারীরিকভাবে অসুস্থ ছিল। কিন্তু হ্যাঁ এটা ঠিক যে ওর একটু কাশি হচ্ছিলো অস্বস্তিজনকভাবে।” তার এই বক্তব্যের পরেই জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গত এক বছরে নিজের স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একাধিকবার বিভিন্ন ধর্মস্থানে গিয়ে প্রার্থনা করতে দেখা গিয়েছে বিরাটকে। ঋষিকেশ, নৈনিতাল, বৃন্দাবন সহ আরও নানান জায়গায় যাত্রা করেছেন তিনি। বিরাট কোহলি নিজেও হয়তো উপলব্ধি করছিলেন যে টেস্ট ক্রিকেটে তিনি ক্রমে ক্রমে ভারতীয় দলের বোঝা হয়ে উঠছেন। তাই তৃতীয় টেস্ট ম্যাচ তিন দিনের শেষ হওয়ার পর নিজের স্ত্রী অনুস্কা শর্মার সাথে তিনি গিয়েছিলেন মধ্যপ্রদেশের উজ্জয়নীর বিখ্যাত মহাকালেশ্বর মন্দিরে।

এর আগে এই আধ্যাত্মিক যাত্রাগুলি করার পর ওডিআই ফরম্যাটে ম্যাজিকের মতন নিজের পুরনো সাফল্যও ফিরে পেয়েছিলেন বিরাট। এবার টেস্টেও ঠিক তেমনটাই হল। ব্যাটিং বান্ধব পিচে রোহিত শর্মা, চেতেশ্বর পূজারার মতো তারকা ক্রিকেটাররাও সেট হয়ে নিজের উইকেট ছুড়ে এসেছিলেন। কিন্তু বিরাট কোহলি তেমনটা করেননি এবং দীর্ঘক্ষণ ব্যাট করে অস্ট্রেলিয়ার বোলারদের সামলে ১৮৬ রানের একটি অসাধারণ ইনিংস খেলেছেন, তাও শরীর খারাপ নিয়ে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর