বাঙালি না হয়েও বাংলায় করছে চুটিয়ে অভিনয়, চিনুন এই ৭ টেলি তারকাকে

বাংলাহান্ট ডেস্ক : বাঙালি না হয়েও বাংলা ধারাবাহিকে (Bengali Serial) অভিনয় করতে দেখা যাচ্ছে একাধিক তারকাদের (Actor)। যদিও তাঁদের অভিনয় দেখে বোঝার কোনও উপায়ই নেই যে তাঁরা বাঙালি নন (Non Bengali Actresses In Bengali Serial)। স্মার্টলি ভাবে বলে চলেছেন বাংলা ভাষায় কথা। অনেকেরই আবার প্রথমে কথা বলতে অসবিধা হলেও বর্তমানে একেবারে শুধরে গিয়েছে বাংলা ভাষা।

এই তালিকায় রয়েছেন একঝাঁক অভিনেতা-অভিনেত্রী। আজকের এই বিশেষ প্রতিবেদনে তুলে ধরবো সেই তালিকাই। যদিও এতদিন তাঁদের অভিনয় দেখলেও আপনারা হয়ত ধরতেই পারেননি যে এই তারকারা অবাঙালি।

   

Annmary Tom

অ্যানমেরি টম : ‘গ্রামের রানী বীণাপাণি’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী। মালয়ালি বংশে জন্মগ্রহণ করেছেন এই অভিনেত্রী। তবে ছোট থেকে পশ্চিমবঙ্গের ব্যারাকপুরে মামার বাড়িতেই বড় হয়ে উঠেছেন তিনি।

Neha Amandeep

নেহা আমনদীপ : একের পর এক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন নেহা। তবে এই অভিনেত্রীও কিন্তু বাঙালি নন। পাঞ্জাবি পরিবারে জন্মগ্ৰহণ করেছিলেন নেহা।

Pallavi Sharma

পল্লবী শর্মা : ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে পল্লবী শর্মাকে। বিনোদন জগতে তিনি বেশ জনপ্রিয় মুখ। যদিও বাঙালি নন এই অভিনেত্রী।

Sweta Mishra

শ্বেতা মিশ্র : একাধিক ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে ধরা দিয়েছেন বহু জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা মিশ্র। পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। জানা যায়, উত্তরপ্রদেশে জন্মগ্রহণ করেন তিনি। মাড়োয়ারি বাড়ির মেয়ে হয়েও বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Rishi Kaushik

ঋষি কৌশিক : তবে কেবলমাত্র নায়িকারাই নন। বাংলা ধারাবাহিক জগতে এমন অনেক অভিনেতাও আছেন যারা বাঙালি না হয়েও চুটিয়ে করছেন অভিনয়। সেই তালিকায় রয়েছেন বহু চর্চিত অভিনেতা ঋষি কৌশিক। অসমীয়া হওয়া সত্ত্বেও অবলীলায় তিনি কাজ করে চলেছেন বাংলা ধারাবাহিকে। এমন কি ওয়েব সিরিজেও দেখা গিয়েছে তাঁকে।

Krushal Ahuja

ক্রুশল আহুজা : ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের হাত ধরে একটা সময় অভিনয় শুরু করেছিলেন ক্রুশল আহুজা। বর্তমানে তিনি পৌঁছে গিয়েছেন জনপ্রিয়তার শিখরে। বাঙালি না হয়েও বাংলা ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। যদিও বর্তমানে হিন্দি ধারাবাহিকে দেখা যাচ্ছে এই অভিনেতাকে।

Avatar
additiya

সম্পর্কিত খবর