আসছে ‘৩ ইডিয়টস’- এর সিক্যুয়েল! জল্পনা বাড়িয়ে যা বললেন করিনা কাপুর

বাংলাহান্ট ডেস্ক : সালটা ২০০৯। বক্স অফিসে উঠেছিল ‘৩ ইডিয়টস’ (3 Idiots) ঝড়। ‘আল ইজ ওয়েল মন্ত্র সকলকে শিখিয়েছিলেন বাবা রাঞ্ছোরদাস৷ আর সেই মন্ত্রেই দীক্ষিত হয়েছিলেন রাজু, ফারহান থেকে শুরু করে অনেকেই। তবে এবার নয়া খবর শোনা যাচ্ছে বলি পাড়ায় (Bollywood) কান পাতলেই।

বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছিল রাজকুমার ইরানি পরিচালিত আমির খান অভিনীত ছবি ‘৩ ইডিয়টস’। তবে ভক্তদের মনে ছিল একটাই প্রশ্ন। আবার কবে বড় পর্দায় মুক্তি পাবেএই ছবির দ্বিতীয় অংশ। যদিও এই প্রশ্নের উত্তর এখনও না মিললেও জল্পনা কিছুটা বাড়িয়ে দিলেন অভিনেত্রী করিনা কাপুর।

3 Idiot

সম্পদের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন ভাইরাসের ছোট মেয়ে পিয়া। তুলে ধরেছেন আমির খান, আর মাধবন, এবং শরমন যোশীর একটি ছবি। ভিডিও বার্তায় অভিনেত্রী বলেন, ‘তিনি বেড়াতে যেতে চেয়েছিলেন। কিন্তু এই তিন জনের জন্যই নাকি যেতে পারছে না তিনি। কিছু একটা হচ্ছে এটা আন্দাজ করতে পারছেন তিনি। এরপরেই অভিনেত্রী প্রশ্ন, তবে কি বড়পর্দায় আসছে ‘৩ ইডিয়টস’ সিনেমার সিক্যুয়েল’?

3 Idiots

রেগে লাল হয়ে বাবা ভাইরাস অর্থাৎ বোমন ইরানিকে ফোন করেন অভিনেত্রী। তাঁর সরাসরি প্রশ্ন ‘কিভাবে তোমাকে ছাড়া সম্ভব এই ছবি’? যদিও অভিনেতা জানিয়েছেন ছবি আসছে কিনা সে বিষয়ে কিছুই জানা নেই তাঁর। তবে জাফেদ জাফরিকে ফোন করার সাজেশন দিয়েছেন তিনি।

3 Idiots

সিনেমার আসল রাঞ্ছোরদাসও নাকি জানেন না এই বিষয়ে কিছুই। তাই স্বাভাবিকভাবেই তিনিও রেগে আগুন। এমনকি মোনা সিংও ভিডিও বার্তায় জানিয়ে দেন তাঁরও নাকি এই বিষয়ে কিছুই জানা নেই। যদিও তাদেরকে ছাড়া যে এই ছবি কোনভাবেই সম্ভব নয় সে কথাও বারবার মনে করিয়ে দিয়েছেন তাঁরা।

Avatar
additiya

সম্পর্কিত খবর