শাহরুখের পরিবারে নতুন সদস্য, জায়গা হল মন্নতের গ্যারেজে

বাংলাহান্ট ডেস্ক : বক্স অফিসে এখনও চলছে ‘পাঠান’ (Pathan) ঝড়। হলমুখী শাহরুখ (Shah Rukh Khan)অনুরাগীরা। কিং খানের চার বছর পর কামব্যাক নাড়িয়ে দিয়েছে হিন্দি ইন্ডাস্ট্রিকে। উন্মাদনার ঢেউ পৌঁছেছে দক্ষিণেও। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বলিউড (Bollywood) বাদশা অভিনীত অ্যাকশন ছবি ‘জওয়ান’ (Jawan)। আসছে ‘ডাঙ্কি’।

আর এবার শোনা গেল নয়া সুখবর। শাহরুখের পরিবারের এল এক নতুন সদস্য। ইতিমধ্যেই ‘মন্নতে’ জায়গা দেওয়া হয়েছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে অভিনেতার বাড়ির নতুন সদস্যের ভিডিও। তাঁর ফ্যান পেজ থেকে প্রকাশ্যে আনা হয়েছে সেই ভিডিও।

Shah Rukh Khan

ছবির সাফল্য আসার কারণেই অভিনেতা নিজেকে দিয়েছে এক বিশেষ উপহার। সোমবার মন্নতের গ্যারেজে রাখা হয়েছে সেই উপহারটি। আসা করছি বুঝতেই পারছেন অভিনেতা কিনেছেন বিলাসবহুল একটি গাড়ি। যদিও গাড়ির কিন্তু মোটেই অভাব ছিলনা বাদশার।

Shah Rukh Khan

তাঁর গ্যারেজে রয়েছে বিএমডাব্লু, মার্সেডিজ সহ সমস্ত দামি গাড়ির মডেল। আর এবার সেই তালিকায় রোলজ রয়েস কালিনান ব্ল্যাক ব্যাজ। সূত্রের খবর, এই গাড়ির দাম নাকি ১০ কোটি টাকারও বেশি। ভারতের বাজারে সবচেয়ে দামি গাড়ি এটি। বেশ কিছুদিন টেস্ট ড্রাইভ নেওয়ার পরেই নাকি এই গাড়ি কিনেছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে গাড়ির ভিডিও। আর সেখানেই দেখা গেছে নম্বর প্লেটে জায়গা পেয়েছে একাধিক ৫। অভিনেতার ভক্তরা সকলেই জানেন এই সংখ্যাটি আসলে অভিনেতার শুভ সংখ্যা। তাঁর প্রতিটি গাড়ির নম্বর প্লেটেই এই সংখ্যা দেখা গেছে। অন্যথা হলনা অভিনেতার পছন্দের নতুন গাড়িটিও। এই গাড়ির নম্বর প্লেটে দেখা গেল ৩ টি ৫।


Avatar
additiya

সম্পর্কিত খবর