চলছে লাইনের মেরামতি, শিয়ালদায় বাতিল একাধিক ট্রেন! বিপদে পড়ার আগেই দেখুন তালিকা

বাংলাহান্ট ডেস্ক : লাইন মেরামতির কাজের জন্য পূর্ব রেল শিয়ালদা ডিভিশনে (Sealdah Division) ফের একবার বাতিল করেছে এক গুচ্ছ ট্রেন। একই সাথে সময়সূচি বদল করা হয়েছে বহু ট্রেনের (Train)। এর ফলে সপ্তাহ শেষে চরম যাত্রী দুর্ভোগের আশঙ্কা তৈরি হবে বলে মনে করা হচ্ছে।

বাতিল ট্রেন:

   

লাইনের কাজের জন্য আগামী ৮ ও ৯ এপ্রিল অর্থাৎ শনি ও রবিবার বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করেছে পূর্ব রেল। শনিবার বাতিল হয়েছে- শিয়ালদহ-নৈহাটি লোকাল, শিয়ালদহ-বনগাঁ লোকাল, শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল।

শিয়ালদা ডিভিশনে রবিবার বেশ কিছু লোকাল ট্রেন বাতিল হয়েছে। এগুলি হল- ৩ জোড়া শিয়ালদহ-রানাঘাট লোকাল, ২ জোড়া করে শিয়ালদহ-বনগাঁ, শিয়ালদহ-হাবরা, শিয়ালদহ-ডানকুনি, শিয়ালদহ-কল্যাণী সীমান্ত, শিয়ালদহ-ব্যারাকপুর লোকাল।

১ জোড়া লোকাল বাতিল হয়েছে শিয়ালদহ-দত্তপুকুর, শিয়ালদহ-হাসনাবাদ, শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-শান্তিপুর, শিয়ালদহ-গেদে, কৃষ্ণনগর-শিয়ালদহ রুটে।

রুট পরিবর্তন:

পদাতিক এক্সপ্রেস ও আজমের-শিয়ালদহ এক্সপ্রেস শিয়ালদার বদলে কলকাতা স্টেশনে আসবে। অপরদিকে, এই ট্রেন দুটি ছাড়বে কলকাতা স্টেশন থেকেই।

Trains Cancelled 2

ট্রেনের সময় বদল:

মালদহ থেকে গৌড় এক্সপ্রেস শনিবার ৯টা ৪৫ মিনিটের বদলে রাত ১টা ৪৫ মিনিটে ছাড়বে।

শনিবারের দার্জিলিং মেল সন্ধে ৬টা ১৫ মিনিটের বদলে রাত ৯টা ১৫ মিনিট নাগাদ হলদিবাড়ি ছাড়বে।

পদতিক এক্সপ্রেস শনিবার সন্ধে ৭টা ৪০ মিনিটে আলিপুরদুয়ার ছাড়বে।

রবিবার কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস সকাল ৮টা ২৫ মিনিটে শিয়ালদহ ছাড়াবে।

সন্ধে সাড়ে ৬টার পরিবর্তে রাত ১০টা ৩০ মিনিটে বালুরঘাট-মালদহ প্যাসেঞ্জার বালুরঘাট ছাড়বে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর