কেষ্টর গড়ে চরমে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব! দলীয় কর্মীদের পা ভেঙে দেওয়ার হুমকি খোদ TMC নেতার

বাংলা হান্ট ডেস্ক : উত্তাল বীরভূম (Birbhum)। নানুর (Nanur) ব্লকে চরমে উঠল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। এদিন কীর্নাহারে এলাকায় তৃণমূলের (TMC) একটি সভায় চাঞ্চল্যকর মন্তব্য করলেন এলাকার প্রাক্তন বিধায়ক গদাধর হাজরা। এই সভায় বক্তব্য রাখার সময় তিনি নিশানা করেন এলাকার ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্য এবং কোর কমিটির সদস্য কাজল শেখকে। তাদের বিরুদ্ধে তিনি দল বিরোধী কাজের অভিযোগ আনেন এবং সিপিএম ও বিজেপির সঙ্গে আঁতাত রয়েছে বলে দাবি করেন।

এরই সঙ্গে সুব্রত ভট্টাচার্যের ব্লক সভাপতিত্ব নিয়েও প্রশ্ন তোলেন গদাধর। তিনি জানান, অনুব্রত মণ্ডল তাকে কীর্নাহারের দুটি এলাকা দেখার দায়িত্ব দিয়েছেন। আর সুব্রত ভট্টাচার্যকে কেবলমাত্র একটি এলাকা দেখতে বলা হয়েছে। কিন্তু তিনি নিজের এলাকা ছেড়ে অন্য এলাকায় তৃণমূল কর্মীদের সরিয়ে যারা বিজেপি ও সিপিএমকে সাহায্য করে তাদের দিয়ে দল করাচ্ছেন।

   

এর পাশাপাশি কাজল শেখের বিভিন্ন সিদ্ধান্ত নিয়েও প্রশ্ন তোলেন গদাধর হাজরা। কাজল শেখ যাদের দায়িত্ব দিচ্ছেন তাঁদের তিনি মানেন না বলেও দাবি করেন। তাঁর দাবি অনুযায়ী বীরভূমে মোট ৯ জন কোর কমিটির সদস্য আছে। সে ক্ষেত্রে একজন কোর কমিটির সদস্য কি সিদ্ধান্ত নিলেন সেটা বড় কথা নয়। বাকি ৮ জন সদস্যের সই লাগবে তবেই তা কার্যকর হবে। এছাড়াও কাজল শেখ বালি মাফিয়াদের সঙ্গে নিয়ে দল চালানোর চেষ্টা চালাচ্ছেন বলেও অভিযোগ তাঁর।

গদাধর হাজরা শনিবারের সভায় বক্তব্য রাখতে গিয়ে দলের কীর্ণাহার ১ নম্বর অঞ্চলের কার্যকরী সভাপতি ইন্দ্রজিৎ দাসের উদ্দেশ্যে বলেন, ‘যারা বিগত বিধানসভায় তৃণমূলের হয়ে ভোট করেনি ৷ এখানে যে ইন্দ্রজিৎ আছে ৷ ওর পা গুলো একটু বড় বড় হয়ে গিয়েছে ৷ পা টা ভেঙে দেব কিছুদিন পরেই । যদি ঠিকমত না চলে ।’

এরপরেই গদাধর হাজরা বিস্ফোরক মন্তব্য করে বলেন, ‘কারণ আমরা পা ভেঙে ২০১১ সালে ক্ষমতায় এসেছি বহু কষ্ট করে ।’ এরপরেই তৃণমূলের নানুর ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্যকে সিপিএম ও বিজেপির দালাল বলে মঞ্চ থেকেই আক্রমণ করেন এই তৃণমূল নেতা। পাশাপাশি, দলের কোর কমিটির সদস্য কাজল শেখের নাম না-করে সংঘাতে যাওয়ার হুঁশিয়ারিও দেন গদাধর।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর