আসল জিনিসটাই নেই, এইজন্যই অভিনেতা হতে পারবেন না! আরিয়ানকে নিয়ে বিষ্ফোরক শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: খান পরবর্তী প্রজন্মের অভিনেতা অভিনেত্রীরা এখন দাপিয়ে বেড়াচ্ছেন বলিউডে। উপরন্তু ইন্ডাস্ট্রির তারকা সন্তানরাও ধীরে ধীরে পা বাড়াচ্ছেন অভিনয়ের দিকে। শাহরুখ খানের (Shahrukh Khan) বড় দুই ছেলে মেয়েও তৈরি বলিউডে ডেবিউ করার জন্য। তবে একজন অভিনয়ে নাম লেখালেও অন্যজনের ঝোঁক পরিচালনায়। অভিনেতা হতে চান না আরিয়ান খান (Aryan Khan)।

ইতিমধ্যেই বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্মের তরফে নাকি প্রস্তাব দেওয়া হয়েছে আরিয়ানকে। মাঝে শোনা গিয়েছিল, এক নামী প্ল্যাটফর্মের ওয়েব সিরিজের জন্য নাকি চিত্রনাট্য লিখছেন তিনি। তবে তারপর আরিয়ান নিজেই নিজের নতুন শুরুর কথা ঘোষণা করেছিলেন। বাবা শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্টের জন্যই চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছেন তিনি।

   

Shahrukh aryan

বোন সুহানা খান প্রস্তুত হচ্ছেন বলিউড ডেবিউয়ের জন্য। পরিচালক জোয়া আখতারের ছবিতে দেখা যাবে তাঁকে। কিন্তু আরিয়ান অভিনয় বেছে না নেওয়ায় অনেকেই হতাশ। যদিও ছেলের সিদ্ধান্ত অনেক আগে থেকেই জানতেন শাহরুখ। তিনি নিজেই বলেছিলেন, আরিয়ান কোনোদিন অভিনেতা হতে পারবেন না।

বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, ‘আরিয়ান অভিনেতা হতে চায় না। আর আমার মতে সে হতে পারবেও না। তবে ভারতে ব্যাপারটা এমন যে অভিনেতার সন্তান হলে তাকেও অভিনেতা হতে হবে। ওকে দেখতে ভাল, লম্বা। তবে আমার মনে হয় না একজন তারকা হওয়ার জন্য যা যা দরকার সেটা ওর মধ্যে আছে। আর সেটা ও নিজেও বোঝে। ও ভাল লেখে’।

শাহরুখ আরো বলেছিলেন, একথা আরিয়ান নিজেই তাঁকে বলেছিলেন যে তিনি অভিনেতা চান না। কারণ তাঁর মতে, তাঁকে সবসময় তুলনা করা হবে শাহরুখের সঙ্গে। তিনি যদি নিজের দমে ভাল কাজ করেন, তাহলেও বলা হবে তিনি যেহেতু শাহরুখের ছেলে তাই ভাল করবেনই। তাই অভিনয়ে আসতে চাননি আরিয়ান। ক্যামেরার পেছনেই স্বচ্ছন্দ তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর