ঘরে বউ থাকতেও বাইরে পরকীয়া! ঋষির ছুঁকছুঁক স্বভাব জেনেও চুপ ছিলেন স্ত্রী নীতু

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (Bollywood) পরকীয়া সম্পর্কের ছড়াছড়ি। বাড়িতে স্বামী বা স্ত্রী থাকা সত্ত্বেও আরো একাধিক সম্পর্কে জড়িয়ে পড়ার ক্ষেত্রে অভিনেতা অভিনেত্রীদের জুড়ি মেলা ভার। বেশিরভাগ সময়েই এই ধরণের পরকীয়ার পরিণতি হয়েছে বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদ। কিন্তু এদিক দিয়ে ব্যতিক্রমী ছিলেন নীতু কাপুর (Neetu Kapoor) এবং ঋষি কাপুর (Rishi Kapoor)। স্বামীর বহির্মুখী স্বভাবের কথা সব জেনেশুনেও চোখে ঠুলি এঁটে রেখেছিলেন অভিনেত্রী।

সে সময়ে বলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম ছিল ঋষি এবং নীতু। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার আগে ঘনিষ্ঠ বন্ধু ছিলেন দুজনে। নীতু জানিয়েছিলেন, ঋষির বিবাহ বহির্ভূত সব সম্পর্কের ব্যাপারেই তিনি ওয়াকিবহাল ছিলেন। এ নিয়ে তাঁদের মধ্যে বিবাদও হয়েছিল একাধিক বার। কিন্তু শেষমেষ হাল ছেড়ে দেন নীতু।

   

Rishi Neetu Karisma Randhir Kapoor

এ বিষয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ঋষি কাপুরকে অন্য অভিনেত্রীদের ফ্লার্ট করার সময়ে বহুবার হাতেনাতে ধরেছেন তিনি। আউটডোর শুটে গিয়ে অভিনেতার পরকীয়া সম্পর্কগুলো তিনিই সর্বপ্রথমে জানতে পারতেন। দু বছর আগেও এ নিয়ে ঝগড়া লাগত তাঁদের মধ্যে। কিন্তু পরে আর অশান্তি করতেন না নীতু। তাঁর কথায়, ওগুলো শুধুমাত্র এক রাতের ব্যাপার ছিল, সেটা তিনি বুঝে গিয়েছিলেন।

ওই সাক্ষাৎকারেই নীতু বলেছিলেন, ‘আমি জানি ওর কাছে পরিবার সবার আগে। তাহলে এইসব সম্পর্কগুলো নিয়ে কেন মাথা ঘামাব? ও আমার উপরে খুবই নির্ভরশীল, আমাকে ছেড়ে কোনোদিন যেতে পারবে না। আমার মতে, পুরুষদের একটু স্বাধীনতা দেওয়া উচিত। ওদের স্বভাবটাই এমন। বেঁধে রাখা যায় না’।

অবশ্য একজন অভিনেত্রীকে নিয়ে বাস্তবিকই চিন্তায় পড়েছিলেন নীতু। তিনি হলেন ডিম্পল কাপাডিয়া। ববি-র পর সাগর ছবিতেও তাঁর সঙ্গে কাজ করেছিলেন ঋষি। অবশ্য নীতুর ওই ভয়টা অমূলক বলেই দাবি করেছিলেন প্রয়াত অভিনেতা। নিজের আত্মজীবনীতে তিনি জানিয়েছিলেন, ডিম্পল তাঁর শুধুমাত্র ভাল বন্ধু ছিল। ববির দশ বছর পর সাগর ছবির সময়ে বিবাহ বিচ্ছেদ হচ্ছিল ডিম্পলের। দুই সন্তানও ছিল তাঁর আর ঋষি নিজেও ছিলেন দুই সন্তানের বাবা। তাই নীতুর ভয়টা ছিল ভিত্তিহীন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর