প্রতিভার প্রমাণ দিয়ে দিয়েছেন, IPL শেষ হলেই জাতীয় দলে ডাক পাবেন এই ৩ ভারতীয় তারকা

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ প্রতিবারে আইপিএলের মঞ্চে এমন কিছু তারকা ক্রিকেটারের উদয় হয় যাদের নিয়ে ভবিষ্যতের স্বপ্ন দেখতে থাকেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। চলতি আইপিএলও তার ব্যতিক্রম নয়। তারকা ক্রিকেটার নিজের প্রতিভার এমন ঝলক দেখিয়েছেন যে বিশ্বকাপের বছরে তাদের সুযোগ দিলে ভারতীয় দলে রোহিত শর্মার অনেক চিন্তা কমতে পারে। এমন তিন তারকাকে নিয়ে আজকের এই প্রতিবেদন।

jaiswal

   

যশস্বী জয়সওয়াল: চার বছর আগে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম‍্যান্স করে সকলের নজরে এসেছিলেন। ২০২০ সালে আইপিএল অভিষেক ঘটে। কিন্তু এই বছর প্রকৃত অর্থে তার প্রতিভার বিকাশ ঘটেছে। তরুণ ভারতীয় বাঁ-হাতি ওপেনার এই আইপিএলে এতটাই মারাত্মক ব্যাটিং করছেন যে তার সামনে যশ বাটলারের মত অভিজ্ঞ তারকাকে কিছুটা ফিকে দেখাচ্ছে। আইপিএলের মাঝপথেই ১৪৭.৫৭ স্ট্রাইক রেটে ৩০৪ রান করে ফেলেছেন তিনি। বিশ্বকাপের বছরে এমন পারফরম্যান্স তার ভাগ্য ঘুরিয়ে দিতে পারে আচমকাই।

rinku

রিঙ্কু সিং: কলকাতা নাইট রাইডার্সের এই তারকা ক্রিকেটার গত বছর নিজের প্রতিভার ঝলক দেখিয়েছিলেন। আর এই বছর তার খেলা দেখে মনে হচ্ছে যে তার পরিণতিবোধ অনেকটাই বেড়েছে। ভারতীয় দল এই মুহূর্তে একজন ভালো ফিনিশারের সন্ধানও করছে। এই জায়গায় রোহিত শর্মার সমস্যার সমাধান করতে পারেন রিঙ্কু।

jurel

ধ্রুব জোরেল: রাজস্থান রয়্যালস চলতি মরশুমে এতটা ভালো পারফরম্যান্স করছে তার মূল কারণ হলো তাদের দলে দ্রবণ মত একজন ফিনিশারের উপস্থিতি। যে কোনও পিচে, যে কোনও বোলারের বিরুদ্ধে শেষ দিকে ব্যাটিং করতে নেমে বড় শট খেলতে ভয় পাচ্ছেন না তিনি। এখন থেকেই তাকে ভারতের টি-টোয়েন্টি দলের সুযোগ দিলে তিনি ভবিষ্যতের তারকা হয়ে উঠতে পারেন।

 

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর