রাজু ঝায়ের পর আরেক ব্যবসায়ী, ফের শ্যুটআউট বাংলায়! আসানসোলে রক্তারক্তি কাণ্ড

বাংলা হান্ট ডেস্ক : ভর দুপুর বেলা প্রকাশ্য দিবালোকে শ্যুটআউটের ঘটনা ঘটল আসানসোলে (Asansol Shootout)। নিজের গাড়ি মধ্যেই আততায়ীর গুলিতে মৃত্যু হল এক ব্যক্তির। এলাকাবাসীর নজরে প্রথম আসে এই ঘটনাটি। তাঁরা দেখেন, একটি চার চাকার গাড়ির চালকের আসনে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই ব্যক্তি।

বিচেষ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে, জামুরিয়া থানার অন্তর্গত ২ নম্বর জাতীয় সড়ক চান্দা মোড়ের কাছে। শনিবার দুপুরে স্থানীয় বাসিন্দারা দেখেন রাস্তার পাশে একটি স্করপিও গাড়ি দাঁড়িয়ে আছে। সেই গাড়ির ভেতরেই পড়ে রয়েছে এক যুবকের রক্তাক্ত দেহ।

   

shoot out 2

তৎক্ষণাৎ পুলিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পুলিসের শীর্ষ আধিকারিকরা। ওই ব্যক্তির দেহ উদ্ধার করে আসানসোলে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম মিলা বৃশ্চিক। রানীসাইরের বাসিন্দা মিলা জমি লেনদেনের ব্যবসার সঙ্গে যুক্ত। পুলিসের প্রাথমিক অনুমান, ব্যবসা সংক্রান্ত কোনও কারণে তাঁর উপর হামলা করা হয়েছে। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

কয়েক মাস আগে আসানসোলে একই ঘটনা ঘটে। সন্ধ্যে বেলা ভিড়ের মধ্যেই আচমকা হোটেলে ঢুকে হামলা চালায় দুই বন্দুকবাজ। এলোপাথাড়ি গুলি করা হল হোটেলের কর্ণধারকে। সূত্র মারফত জানা গিয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়ার সময়েই ওই হোটেল মালিকের মৃত্যু হয়। আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত শহরের প্রাণকেন্দ্র ভগৎ সিং মোড়ের কাছে সেনর‍্যালে রোডের ওপর একটি বড় হোটেলে এই রোমহর্ষক ঘটনাটি ঘটে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর