অরিজিতের গান শুনে আতঙ্কে কেঁদে ফেলেছিলেন অনুরাধা! বিতর্ক শুরু হতে সাফাই দিলেন গায়িকা

বাংলাহান্ট ডেস্ক : এই মুহূর্তে অরিজিৎ সিং (Arijit Singh) ভারতের অন্যতম একজন প্রসিদ্ধ গায়ক। দেশ-বিদেশে লক্ষ লক্ষ ভক্ত তার। সামনাসামনি তার গান শোনার জন্য হাজার হাজার টাকা খরচা করতে পিছু পা হন না অরিজিতের অনুরাগীরা। ৮ থেকে ৮০ অরিজিতের গানে মুগ্ধ সবাই। কিন্তু বর্ষীয়ান গায়িকা অনুরাধা পাড়োয়াল (Anuradha Paudwal) অরিজিতের গান শুনে বিতর্কিত মন্তব্য করলেন।

সম্প্রতি অরিজিতের একটি গান শুনে আতঙ্কে নাকি তার চোখে জল এসে গিয়েছিল। শুধু তাই নয়, গায়িকা অনুরাধা একথাও বলেছিলেন যে, অরিজিতের গান শুনলে নাকি কান্না পায়। ফলে, অনুরাধার বক্তব্যের উপর ভিত্তি করে একথা স্পষ্ট হয়ে যায় যে, অরিজিৎ সিংহকেই একদম পছন্দ করেন না গায়িকা অনুরাধা পড়োয়াল। এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর শুরু হয় তুমুল বিতর্ক।

   

ক্ষিপ্ত হয়ে ওঠেন অরিজিৎয়ের অনুরাগীরা। এবার অবস্থা বেগতিক দেখে নিজের বক্তব্যের প্রেক্ষিতে সাফাই দিলেন অনুরাধা। অনুরাধা বলেছেন যে তিনি গায়ককে কোনও রকম খারাপ কথা বলতে চাননি। অনুরাধার মতে মৌলিক গানের রিমিক্সের তার আপত্তি রয়েছে। বর্তমান সময়ে অনেক পুরনো গান যেভাবে বা যে পদ্ধতিতে রিমিক্স হচ্ছে তা তার পছন্দ নয়।

গায়িকা বলেন, “রিমিক্সের থেকে আমি মৌলিক গান বেশি পছন্দ করি। ‘আজ ফির তুম পে’ নিয়ে আমার যা বক্তব্য, সেটা গায়ককে নিয়ে নয়— বরং গানটির রিমিক্সের ধরন নিয়ে। রিমিক্স এমন ভাবে তৈরি করা উচিত যাতে মৌলিক গানের অপমান না হয়। এই মন্তব্য নিয়ে বেশি জলঘোলা না করা উচিত। দুনিয়ায় কি বিষয়ের অভাব আছে, যা নিয়ে আলোচনা হওয়া উচিত?”

anuradha paudwal

 

লক্ষ্মীকান্ত-পেয়ারেলালের সঙ্গীত পরিচালনায় ‘আজ ফির তুম পে পেয়ার আয়া হ্যায়’ গানটিতে গলা মেলান অনুরাধা পাড়োয়াল ও পঙ্কজ উদাস। ১৯৮৮ সালের ছবি দয়াবান এ এই গানটি ব্যবহৃত হয়। সেই সময় গানটি বেশ জনপ্রিয় হয় শ্রোতাদের মধ্যে। এরপর সম্প্রতি হেট স্টোরি ২ নামক ছবিতে এই গানের রিমিক্স ভার্সন ব্যবহার করা হয়। সেই রিমিক্স ভার্সনটি গেয়েছেন অরিজিৎ সিং।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর