গোটা মরশুম নিজের দলের ভক্তদের গালাগাল খাওয়া জাদেজাই পঞ্চম IPL জেতালেন ধোনিকে

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ গোটা মরশুম ধরে তার দলের ভক্তরা চেয়েছেন যে তিনি আউট হোক। কারণ তাহলেই তারা তাদের প্রিয় মহেন্দ্র সিংহ ধোনিকে ব্যাটিং করতে দেখতে পাবেন। গোটা ব্যাপারটা নিয়ে একেবারেই সন্তুষ্ট ছিলেন না তারকা অলরাউন্ডার নিজেই। জবাব দেওয়ার অপেক্ষায় ছিলেন। আজ ফাইনালে ধোনি যেখানে গোল্ডেন ডাক করেছেন সেখানে শেষ দুই বলে ১০ রান বাকি এমন অবস্থায় ছক্কা ও চার মেরে গোটা মরশুমে ভক্তরা যার আউট হওয়ার প্রার্থনা করেছেন তিনি মসিহা হয়ে তাদের হিরো মহেন্দ্র সিংহ ধোনির হাতে নিজের পঞ্চম আইপিএল ট্রফি তুলে দিলেন।

টুর্নামেন্টে চলাকালীন এমনটাও শোনা গিয়েছিল যে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে রবীন্দ্র জাদেজার মনকষাকষি চলছে। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে দুজনকে মাঠের মধ্যেই তর্কাতর্কি করতে দেখা গিয়েছিল। তবে ফাইনালের দিন ম্যাচ জেতানোর আনন্দে তাকে কোলে তুলে নিলেন ধোনি নিজেই।

   

যদিও শুধু তিনি নন, ম্যাচ জয়ের পেছনে ডেভন কনওয়ে (৪৭), অজিঙ্কা রাহানে (২৭), আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলতে নামা আম্বাতি রায়ডুর (১৯) অবদানও কম ছিল না। ধোনি নিজে যেখানে গোল্ডেন ডাকে আউট হয়ে দলকে ডুবিয়ে গিয়েছিলেন, সেখানে তাকে কলঙ্কের ভাগিদার হতে দিলেন না বাকিরা।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর