BJP প্রার্থীর বাড়িতে হামলা দুষ্কৃতিদের! ভাঙচুর আসবাব, লুট ২৫ হাজার নগদ ও জমি-বাড়ির কাগজপত্র

বাংলা হান্ট ডেস্ক : এবার বিজেপি নেতা (Bharatiya Janata Party Leaders) শঙ্কুদেব পান্ডার (Shanku Dev Panda) তোপের মুখে পড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) সহ বাংলার শাসক দল (Trinamool Congress)। শঙ্কুদেব এদিন একটি ভিডিও শেয়ার করেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে। সেখানে তিনি দাবি করেন পঞ্চায়েত নির্বাচনের আগেই রাজ্য জুড়ে অশান্তি শুরু করেছে। আক্রমণ চালানো হচ্ছে বিজেপি কর্মী ও তাঁদের পরিবারের উপর।

কী দেখা যাচ্ছে ভিডিওতে? শঙ্কুদেব পান্ডার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। তিনি বলছেন, ‘আমি কলাতলা হাট অঞ্চলের ৫ নম্বর মন্ডলের বিজেপি সভাপতি। কাল তৃণমূলের দুষ্কৃতীরা আমার বাড়িতে ভাঙচুর চালায়। কাল রাত ১০:৩০ সময় এসে সবকিছু ধ্বংস করে দিয়ে চলে যায়। আমি নমিনেশন জমা দিতে যাব তাই আমার উপর আক্রমণ করা হল।’

   

তিনি আরও বলেন, ‘কাল রাতে প্রায় ২৫ থেকে ৩০ জন তৃণমূল সমর্থক এসে আমার উপর হামলা চালায়। এর আগেও আমার উপর হামলা চলেছে। প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি। পুলিস বলছে তুমি এখন চুপ করে থাকো। বিরোধী দল করি এটাি আমার অন্যায়।’ এরই সঙ্গে ওই ব্যাক্তি খুঁটিয়ে খুঁটিয়ে দেখানে কিভাবে তাঁর বাড়িতে হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা।

জানা যাচ্ছে, ওই ব্যক্তির নাম মলয় প্রমানিক। বিজেপির প্রার্থী হয়েছেন তাঁর স্ত্রী সুপর্ণা প্রামানিক। ওি ব্যক্তির দাবি গতকাল রাতে তৃণমূলের দুষ্কৃতীরা এসে তাঁর বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে। ভেঙে দেওয়া হয় স্যামসাং-র মোবাইল ফোন। এখানেই শেষ নয়৷, নগদ ২৫ হাজার টাকার সঙ্গে জায়গা জমির যাবতীয় কাগজপত্রও লুঠ করে নিয়ে গেছে দুষ্কৃতীরা। এমনই দাবি শঙ্কুদেব পান্ডারও।

অপরদিকে, তৃণমূল নেত্রী তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের পাইলট গাড়িতে হামলার ঘটনায় গ্রেফতার ১২ জন বিজেপি নেতা কর্মী। সোমবার তাঁর গাড়িতে আক্রমণের ঘটনা ঘটে বাঁকুড়ায়। সোমবার রাতেই ১২ জন করে গ্রেফতার করে জয়পুর থানার পুলিস। মঙ্গলবার সকালে তাদের বিষ্ণুপুর মহকুমা আদালতে পেশ করা হয়।

সোমবার বাঁকুড়ার জয়পুর থানার বাঘাজলে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালি প্রতিহারের নেতৃত্বে রাস্তা অবরোধ ও বিক্ষোভ কর্মসূচী শুরু হয়। তৃণমূলের বিরুদ্ধে মনোনয়নে বাধা দেওয়ার অভিযোগ তুলেই রাস্তা অবরোধ ও বিক্ষোভ শুরু করে বিজেপি। কলকাতা যাওয়ার পথে তৃণমূলের নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ও পাইলট আটকে পড়ে বিজেপির সেই বিক্ষোভে।
সায়ন্তিকাকে লক্ষ্য করে চোর শ্লোগান ও বিক্ষোভ দেখায় বিজেপি। এরপরে বিজেপির বিক্ষোভের মুখে পড়ে সায়ন্তিকার গাড়ি। পাইলট গাড়ি ঘুরিয়ে অন্যপথে যাবার চেষ্টা করলে সায়ন্তিকার পাইলট গাড়ির উপর ঝাঁপিয়ে পড়ে বিজেপির নেতা কর্মীরা।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর