‘বের করে দেব দল থেকে!’, হঠাৎ কাকে এমন হুমকি দিলেন শুভেন্দু? চাঞ্চল্য BJP শিবিরে

বাংলা হান্ট ডেস্ক : শৃঙ্খলা রক্ষায় কড়া শুভেন্দু (Suvendu Adhikari)। পঞ্চায়েত ভোটে বেশ ভালোই সাফল্য পেয়েছে বিজেপি। কিন্তু করা যাবে না কোনও বিজয় মিছিল। নন্দীগ্রামে (Nandigram) বৃহস্পতিবার সন্ধ্যায় বৈঠক করে বিজেপির কর্মীদের (Bharatiya Janata Party) সতর্ক করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। গন্ডগোলে যুক্ত থাকলে দল থেকে তাড়িয়েও দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন নন্দীগ্রামের বিধায়ক।

জানা যাচ্ছে, ভোটের পরে নন্দীগ্রামের বেশ কয়েকটি জায়গায় তৃণমূল কর্মীদের উপরে বিজেপির হামলার ঘটনা ঘটে। এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, ‘এসব বন্ধ করতে হবে। একটা জায়গায় আমাদের লোকেরা যুক্ত ছিল। তাদেরকে বলেছি, একদম এসব করা যাবে না। আমরা তৃণমূলের মতো অসভ্য বর্বর দল নই। যে করবে একেবারে ঘাড় ধাক্কা দিয়ে পার্টি থেকে বের করে দেব।’

   

তিনি আরও বলেন, ‘ভোট মিটে গিয়েছে। নন্দীগ্রামের সকল জনগণই আমাদের জনগণ। আমি সমস্ত জনগণের বিধায়ক। কোন পার্টির বিধায়ক নই। এখানে কোন লোকের সাথে কোন খারাপ আচরণ আমার সঙ্গীরা করলে তাকে আমি প্রথমে সতর্ক করব, তারপর তার সঙ্গে সম্পর্ক বিছিন্ন করব। তারপর তাকে আইনের দ্বারস্থ হতে বলব।

Junked deputy CM post, says bjp leader Suvendu Adhikari

পঞ্চায়েত ভোটের পর দলীয় নেতাদের নিয়ে বৈঠক শেষে বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই কথা বলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

অরদিকে, উত্তর ২৪ পরগনার গোপালনগরে পুলিশের গাড়ি ভাঙচুর ও বিক্ষোভের ঘটনায় আটক করা হয়েছে জয়ী বিজেপি প্রার্থী । আটক করা হয়েছে আরও ২ জনকে । এই পরিস্থিতিতে ট্যুইটে কড়া ভাষায় রাজ্য প্রশাসনকে আক্রমণ করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ট্যুইটে তিনি লিখলেন, ভোটে অংশ নেওয়ায় শাসকের অত্যাচার, এটাই কি গণতন্ত্র?

Avatar
Sudipto

সম্পর্কিত খবর