আজকের রাশিফল ২৫ অগাস্ট শুক্রবার! আজ ভুলেও করবেন না এই কাজগুলি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, দীর্ঘদিনের কোনো বকেয়া অর্থ আজ আপনি ফেরত পেতে পারেন। আপনার আবেগপ্রবণ এবং জেদি মনোভাবকে আজ নিয়ন্ত্রণে রাখুন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। আজ আপনি ভালোবাসার মানুষটির সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। বাড়ির পরিবেশে আজ আপনি কোনো পরিবর্তন সম্পন্ন করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আজ পলাশপুষ্পসংহাসম তারকগ্রহমস্তকম রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম তাম কেতুম প্রানামাম্যাহাম এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

বৃষ রাশি: সন্তানদের পড়াশোনার জন্য আজ প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আপনি আজ একজন দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যা আপনার পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত বয়ে আনবে। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার জীবনসঙ্গীর সাথে মনোমালিন্য হতে পারে।
প্রতিকার: শারীরিকভাবে সুস্থ থাকার জন্য আজ মহাদেবের সামনে অথবা একটি অশ্বত্থ গাছের সামনে ২ থেকে ৩ টি লেবু রেখে দিন।

মিথুন রাশি: আজ কোনো আর্থিক বিষয়ের পরিপ্রেক্ষিতে অর্ধাঙ্গিনীর সাথে আপনার তর্ক হতে পারে। যদিও, শেষ পর্যন্ত বিষয়টি মিটে যাবে। আজ প্রতিটি কাজ ঠান্ডা মাথায় করার চেষ্টা করুন। পাশাপাশি, কোনো উত্তেজনা থেকে মুক্তি পাওয়ার জন্য আজ পরিবারের সদস্যদের সাহায্য নিন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আজ আপনি অবসর সময় একটি কাজ করতে গিয়ে তাতে এমন ব্যস্ত হয়ে পড়বেন যে অনেকটা সময় ব্যয় হয়ে যাবে।
প্রতিকার: সূর্যোদয়ের সময় প্রাণায়াম করলে শরীর ও মন সতেজ থাকবে।

কর্কট রাশি: পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ির পরিবেশকে উজ্জ্বল করে তুলবে। তবে, অতীতের নেওয়া কোনো ভুল সিদ্ধান্ত আজ আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। আজ আপনি আপনার ভাই বা বোনের কাছ থেকে কোনো কাজে সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে আজ আপনি কোনো সফলতার সম্মুখীন হবেন এবং সবাই আপনার প্রশংসা করবেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য আজ ভগবান ভৈরবের আরাধনা করুন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজ অযথা চিন্তা করবেন না। কারণ, আপনি অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ লাভবান হতে পারেন। পরিবারের হিতসাধনে অবশ্যই কঠোর পরিশ্রম করুন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি আপনার পছন্দের কোনো কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য আজ একজন বৃদ্ধ ব্রাহ্মণের সাথে নিজের খাবার ভাগ করে নিন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আজ আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আজ আপনি একজন বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। আপনি আজ পরোপকার এবং সামাজিক কাজের প্রতি আকৃষ্ট হবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে আজ ভালোবাসার মানুষকে সাদা রঙের ফুল উপহার দিন।

তুলা রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিকভাবে অসুস্থ হলে নিজে নিজে ওষুধ না খেয়ে চিকিৎসকদের পরামর্শ নিন। আজ আপনার ভালোবাসার মানুষটি তাঁর কোনো পারিবারিক অবস্থার কারণে রেগে যেতে পারেন। আপনি আজ আপনার জিনিসপত্রগুলির প্রতি সতর্ক না হলে সেগুলির ক্ষয়ক্ষতি বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকতে প্রতিদিন তুলসী পাতা খাওয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং খাওয়াদাওয়ার বিষয়ে সতর্ক থাকুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সচেতন থাকতে হবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, যোগ্য কর্মচারীরা আজ পদোন্নতির সুযোগ পাবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে শক্তিশালী থাকার জন্য ওম গণ গণপত্তায় নমঃ এই মন্ত্রটি রোজ ১১ বার পাঠ করুন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানের কোনো বড় কৃতিত্বের কারণে গর্বিত হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনি কর্মক্ষেত্রের কোনো সফলতার সম্মুখীন হতে পারেন। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজকের দিনটি অবশ্যই ভালো।
প্রতিকার: আর্থিক অবস্থার উন্নতির জন্য আজ ঠাকুর ঘরে চন্দ্র যন্ত্র স্থাপন করে পুজো করুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: শরীরকে সুস্থ রাখতে মদ্যপান থেকে বিরত থাকুন। আজ আপনি কোনো বিনিয়োগের মাধ্যমে আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনি একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। বিবাহিত জীবনে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: প্রেমের জীবনে উন্নতির জন্য আজ ভালবাসার মানুষটির সাথে খাবার খান।

আরও পড়ুন: Chanakya Niti: পুরুষদের থেকে মহিলারা এই দিক থেকে অনেকটাই এগিয়ে! জেনে নিন কি বলেছেন আচার্য চাণক্য

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। আজ সেইসব আত্মীয়দেরকে কৃতজ্ঞতা জানান যাঁরা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পথে আজকের দিনটি অবশ্যই ভালো। আজ আপনি এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য আজ নিম বা বট গাছের গোড়ায় দুধ ঢেলে সেই ভিজে মাটির তিলক কপালে পরুন।

মীন রাশি: কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পাশাপাশি তাঁদের সাথে অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করুন। সামগ্রিকভাবে দিনটি ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য আজ ছোলা ও গুড়ের প্রসাদ বিতরণ করুন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর