ফের শ্যুটআউট! বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে যুবককে গুলি, ভাটপাড়ার ঘটনায় শিউরে উঠবেন

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যে ফের শ্যুটআউট (Shoot)। শিউরে ওঠার মতো ঘটনা ভাটপাড়ায় (Bhatpara)। সূত্রের খবর সোমবার বাড়ি থেকে যুবককে এক তুলে নিয়ে গিয়ে তাকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা! তবে কোনোক্রমে প্রাণে বেঁচে যান ওই যুবক। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় যুবক হাসপাতালে ভর্তি রয়েছে।

কী জানা যাচ্ছে? সোমবার ভাটপাড়া পুরসভার ৫ ওয়ার্ডে কাঁকিনাড়া বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে। আক্রান্ত যুবক বিকাশ বেহরা ওই এলাকারই বাসিন্দা। পরিবারের অভিযোগ, এদিন দুপুরে সাড়ে ৩ টে নাগাদ বাড়ি থেকে বিকাশকে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা।

   

অভিযোগ, বাড়ি থেকে নিয়ে গিয়ে ওই যুবককে ভাটপাড়া পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডে ফকিরপাড়ায় লক্ষ্য গুলি চালানো হয়। এখানেই শেষ নয়, জানা যায় গুলি চালানোর পর বন্দুকের বাঁট দিয়ে মেরে তার মাথা ফাটিয়ে দেয় দুষ্কৃতীরা। দু’পায়েই গুলি লাগে বিকাশের।

আরও পড়ুন: ‘আমার প্রবলেম হচ্ছে…, ডাক্তার দেখাতে হবে’, ঠিক কী হয়েছে মমতার জানেন?

এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ভাটাপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থায় অবনতি হওয়ায় তাকে নার্সিংহোমে রেফার করা হয়। বর্তমানে সেখানেই চলছে চিকিৎসা।

shoot out 2

আরও পড়ুন: আজ থেকেই ভয়ঙ্কর গরমে ফুটবে এই ৭ জেলার মানুষ, ফের কবে বৃষ্টি? জানাল হাওয়া অফিস

জানা গিয়েছে, আক্রান্ত যুবক কাঁকিনাড়া জুটমিলে শ্রমিক হিসেবে কাজ করে। তার বাবাও একই জুটমিলে কাজ করতেন। পরিবারের লোকেদের অনুমান, কোনও পুরনো শক্রতার জেরেই হামলা চালিয়েছেন দুষ্কৃতীরা। ইতিমধ্যেই অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ। এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর