‘দশমিতে বিসর্জন যাওয়া প্রেমটা…’, ব্যক্তিগত জীবন নিয়ে অকপট ঊষসী

বাংলা হান্ট ডেস্ক : সামনেই পুজো, একবছর পর মা তার শ্বশুরবাড়ি থেকে মর্ত্যলোকে ফিরছেন ফলে সেই নিয়ে বিরাট ধুম পড়ে গিয়েছে। পুজোর বাজার নিয়েও ব্যস্ততা তুঙ্গে। এসবের মধ্যেই ধরা দিলেন অভিনেত্রী ঊষসী রায় (Ushasi Ray)। এক সংবাদমাধ্যম তাকে পুজোর কেনাকাটা নিয়ে প্রশ্ন করে। চলুন দেখে নেওয়া যাক পুজোর শপিং নিয়ে কি বললেন অভিনেত্রী।

নায়িকা তার পুজোর শপিং সম্পর্কে বলেন, “সারা বছরই কিছু না কিছু কিনতে থাকি। তাই পুজোতে আলাদা করে কেনাকাটা করা হয় না। যে জামাগুলো বেশি পছন্দের, সেগুলো পুজোর জন্য তুলে রাখি।” জানিয়ে রাখি যে, সারাবছর নানান ধরণের পোশাক পরলেও পুজোর সময় নায়িকার পছন্দ শাড়ি।

   

তবে পুজোর আনন্দে পাওয়া যাবেনা অভিনেত্রীকে। কারণ তিনি তখন ছুটিতে যাচ্ছেন। নায়িকা বলেন, “প্রত্যেক বারের মতো এ বারও বন্ধুদের সঙ্গে পাহাড়ে ঘুরতে যাব। তার আগে পর্যন্ত শহরে চুটিয়ে মজা করে নেব।” আসলে সপ্তমী পর্যন্তই শহরে থাকছেন তিনি। কিন্তু তারপরই পাহাড় চলে যাবেন। নায়িকা তার ডায়েট প্ল্যান সম্পর্কেও জানিয়েছেন এদিন।

আরও পড়ুন : বেহায়ার হদ্দ, বিয়ের আগেই শারীরিক সম্পর্ক! নীল-ময়ূরীর কাণ্ড দেখে ছি ছি করছেন দর্শক

সারাবছর বিধিনিষধ রয়েছে তার। জিভে কাঁটা দিয়ে লোভ সংবরণ করেন। কিন্তু পুজোর কয়েকদিন পেটপুজো করেন কিনা প্রশ্নে ঊষসী বেশ হাসির সাথে উত্তর দেন, “পুজোর কয়েকটা দিন ডায়েট কী, সেটাই ভুলে যাই। কোনও নিয়ম মানি না। যা ইচ্ছা হয় খেয়ে নিই।” সব শেষে তাকে প্রেম নিয়ে প্রশ্ন করা হয়। চলুন দেখে নেওয়া যাক কি উত্তর দিলেন নায়িকা।

আরও পড়ুন : জম্মু তাওয়াই এক্সপ্রেসে দুঃসাহসিক ডাকাতি, মুড়িমুড়কির মতো চলল গুলি! জখম একাধিক যাত্রী

80645380

নায়িকার কথায়, “এই পুজোর প্রেম বিষয়টা আমার জীবনে কোনও দিন আসেনি। হ্যাঁ, মণ্ডপে চোখাচোখি হওয়া, কাউকে ভাল লেগে যাওয়াৃ, এ সব অনেক হয়েছে। কিন্তু ষষ্ঠীতে শুরু হয়ে দশমীতে বিসর্জন যাওয়া প্রেমটা হয়নি। অনেকের হয়ত সেই প্রেম টিকেও যায়। কিন্তু এখনও পর্যন্ত আমার কোনওটাই হল না”।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর