যোগ্যতা থাকলেও দাম দিলনা ইন্ডাস্ট্রি! কোথায় হারিয়ে গেলেন ‘ভানুমতির খেল’ সিরিয়ালের শ্রেয়শ্রী?

বাংলা হান্ট ডেস্ক : একটা সময় ছি‌ল যখন কোনও শিল্পী একবার নাম করলে ব্যাক টু ব্যাক কাজ করে যেতেন। তবে এখনকার সময় অনেকটাই আলাদা। বিগত কয়েকদিনে বহু অভিনেতা-অভিনেত্রীই এসেছেন আর গেছেন। আবার কেউ কেউ এমনও রয়েছেন যাদের থেকে মুখ ফিরিয়েছে টলিউড। কাজের অভাবে গায়েবই হয়ে গেছেন এইসব নায়িকারা‌।

এই যেমন জি বাংলার দর্শকপ্রিয় শো ‘ভানুমতীর খেল’র (Bhanumatir Khel) শ্রেয়শীর (Sreyasri Roy) কথাই ধরা যাক। এই সিরিয়ালে শ্রেয়শ্রীর বিপরীতে ছিলেন রুবেল দাস (Rubel Das)। সেই সময় এই জুটির জনপ্রিয়তাও ছিল তুঙ্গে। এই মেগার পর রুবেল ব্যাক টু ব্যাক সিরিয়াল করলেও শ্রেয়শী যেন পুরো গায়েব। এই একটি সিরিয়ালে অভিনয় করেই ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে গেলেন তিনি।

এখন যেখানে একটা সিরিয়াল দু’মাস চললেই বিরাট বড় ব্যাপার মনে হচ্ছে সেখানে শ্রেয়শীর প্রথম শো চলেছিল টানা দুই বছর। আর পাঁচটা সিরিয়ালের থেকে বাইরে ম্যাজিক নিয়ে নতুন ধরনের প্লট ছিল সিরিয়ালের গল্পে। আর সেই ম্যাজিকের খেলা দেখাতেন শ্রেয়শ্রী। অথচ এত জনপ্রিয়তার পরেও শ্রেয়শীর হাতে প্রায় কাজ নেই বললেই চলে।

আরও পড়ুন : নিভল জীবন প্রদীপ, চিরনিদ্রায় জাদুর দুনিয়ার প্রধান শিক্ষক ডাম্বেলডোর ওরফে মাইকেল গ্যামবন

শোনা যায় ‘ভানুমতির খেল’ শেষ হওয়ার পর শ্রেয়শী ঠিক করে নিয়েছিলেন যে, নায়িকা ছাড়া আর কোনো চরিত্রে তিনি অভিনয় করবেননা। যে কারণে পার্শ্বচরিত্রের অফার এলে সেগুলিকে ফিরিয়ে দিতে শুরু করেন। আবার অনেক সময় এমনও হয়েছে যখন তাকে নেওয়ার কথা হলেও শেষ মুহূর্তে নির্মাতাদের সিদ্ধান্ত বদলে গেছে।

আরও পড়ুন : ‘আর কী করব…’, পথের কাঁটা প্রভাস! ‘সালার’-র ভয়ে ডাঙ্কির মুক্তি পিছিয়ে দিলেন শাহরুখ?

sreyasri roy 2.jpg

সবে মিলিয়ে ইন্ডাস্ট্রির এই দ্বিচারিতা সহ্য করতে পারেননি শ্রেয়শী। যে কারণে এখন ইন্ডাস্ট্রি থেকে একটু দূরেই থাকেন‌। অভিনেত্রীর কথায়, টলিউডে শুধু অভিনয় করলেই হয় না। সকলের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখাটাও এখানে জরুরি। তবে তেল দেওয়া ব্যাপারটা তিনি ঠিক পারেননা। কাজের কথা বললে, এখন তাকে দেখা যাচ্ছে সান বাংলার ‘সাথী’ নামের একটি সিরিয়ালে। 

 


Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর