আজকের রাশিফল ৭ নভেম্বর মঙ্গলবার! বজরঙ্গবলীর কৃপায় হন নিশ্চিন্ত, আর্থিক সঙ্কট থেকে মুক্তি তিন রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: শারীরিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আর্থিক দিক থেকে আজ চিন্তামুক্ত থাকুন। পরিবারের সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে। আপনি আজ কোনো বিনোদনমূলক কাজকর্মে ব্যস্ত থাকবেন। কোনো পুরোনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ভগবান শিবের উদ্দেশ্যে ধুতরা গাছের ফল বা বীজ অর্পণ করুন।

বৃষ রাশি: আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতার সম্মুখীন হতে পারেন। যার ফলে আপনার প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ আপনি সতর্ক হন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য অভাবী পড়ুয়াদের পড়াশোনার সামগ্রী দান করুন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও আজ আপনার প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের একজন সদস্যের আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে নিজের মাথা ঠাণ্ডা রাখুন। কোনো নতুন অংশীদারিত্বে যুক্ত হওয়ার ক্ষেত্রে আজকের দিনটি ভালো। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। অর্ধাঙ্গিনীর শরীর আজ হঠাৎ খারাপ হয়ে যেতে পারে।
প্রতিকার: প্রেমের জীবনে উন্নতির জন্য রান্নাঘরে বসে খাবার খান।

কর্কট রাশি: পরিবারের সদস্যদের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। জীবনসঙ্গীর জন্য আজ আপনি কোনো সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য পুরোনো এবং ছেঁড়া বই বাড়ি থেকে সরিয়ে দিন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অবশ্যই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আছে অত্যন্ত সচেতনতার সাথে সামলান। মানসিক দিক থেকে আজ আপনি চাপমুক্ত থাকবেন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আজ আপনি ভালো ফল পেতে থাকবেন। কোনো কাজে সঠিক পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক অবস্থার উন্নতির জন্য স্রোতযুক্ত জলে কাঁচা হলুদ নিক্ষেপ করুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন আজ বাবা-মায়ের চিন্তাবৃদ্ধি করতে পারে। তাই, অবশ্যই নিজেকে সংযত করুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য লাল রঙের কার্পেট বা বিছানায় লাল রঙের চাদর ব্যবহার করুন।

তুলা রাশি: কোনো নতুন আর্থিক চুক্তি আজ সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আপনি লাভবান হতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আজ আপনি কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে নীল রঙের জুতো পরুন।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আর্থিক লেনদেন নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলতে থাকবে। যার ফলে আমি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই রাশির প্রেমিক-প্রেমিকারা আজ তাঁদের পরিবারের প্রতি অত্যধিক যত্নশীল হবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য পাখিদেরকে সাত রকমের শস্য খেতে দিন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আজ আপনি কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। হৃদরোগীদের আজ থেকেই কফির অভ্যাস পরিত্যাগ করা উচিত। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য দুধ, দই, কর্পূর ও সাদা রঙের ফুল দান করুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। আজ আপনার মন কোনো ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। মাথায় রাখবেন যে, বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজকের জন্য ভালো নয়। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। আপনি আজ একটি সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য ভাইদের লাল রঙের পোশাক উপহার দিন।

আরও পড়ুন: নভেম্বরে এই গ্রহগুলির “মহাগোচর”, টাকার বৃষ্টি সহ সম্পদ বৃদ্ধি ঘটবে ৫ টি রাশির, জেনে নিন এখনই

কুম্ভ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকতে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে ছিলেন তাঁরা আজ নিজের জন্য সময় পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য দরিদ্র ব্যক্তিদের খাবার দান করুন।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। গুরুজনদের সাথে কথা বলার সময় আজ সংযত হন। নাহলে আপনার কোনো কথা আজ তাঁদের খারাপ লাগতে পারে। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। প্রেমের জীবনে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ খুব সহজেই নতুন কিছু জিনিস শিখতে পারবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অন্ধ ব্যক্তিদের সাহায্য করুন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর