ভোটের আগেই তিহাড় জেলে যাবেন তৃণমূলের এই প্রার্থী! দাবি ঘিরে শোরগোল

বাংলা হান্ট ডেস্কঃ বাংলায় হেভিওয়েট প্রার্থীদের তালিকায় প্রথম সারিতে নাম রয়েছে ব্যারাকপুরের বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী অর্জুন সিং-র (Arjun Singh)। ওপর দিকে রয়েছে তার যুযুধান প্রতিপক্ষ রাজ্যের মন্ত্রী তৃণমূলের প্রার্থী পার্থ ভৌমিক (Partha Bhowmick)। এবার সেই পার্থই তিহাড় জেলে বসে লোকসভা নির্বাচন লড়বেন। এমনটাই দাবি করলেন অর্জুন সিং।

বুধবার বিকেলে নোয়াপাড়া বিধানসভা কেন্দ্রের গারুলিয়ায় ভোট প্রচারে যান অর্জুন। সেখানে গিয়েই সংবাদমাধ্যমের প্রশ্নে অর্জুন সিং বলেন, “আগে একাধিকবার বলেছিলাম সন্দেশখালি থেকে নৈহাটিতে সিবিআই এসে পৌঁছবে। এবার পাহাড়ে নিয়োগ দুর্নীতিতে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের নাম জড়িয়েছে। খুব শীঘ্রই উনি তিহাড় জেলে বসে নির্বাচন লড়বেন।”

   

প্রসঙ্গত, পাহাড়ে যে বিপুল পরিমান টাকা নিয়োগ দুর্নীতিতে তোলা হয়েছিল এর বড় অংশ অরূপ বিশ্বাসের মাধ্যমে কলকাতায় পৌঁছেছে। জড়িত রয়েছেন মন্ত্রী তথা বারাকপুরের তৃণমূলপ্রার্থী পার্থ ভৌমিকও। শুভেন্দুর অভিযোগ, পাহাড়ে ৪০০-র বেশি পদে যে নিয়োগ হয়েছে সেখানে এসএসসির নিয়ম মানা হয়নি। GTA থেকে নিয়োগ করেছে।

বুধবার বাগডোগরা উড়ে যাওয়ার আগে দমদম বিমানবন্দরে এমনই দাবি করে শোরগোল ফেলে দেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর সেই একই কথা শোনা গেল অর্জুনের মুখেও।

আরও পড়ুন: ৪% DA বৃদ্ধি নিয়ে আর মন খারাপ নয়, এবার সরকারি কর্মীদের এই ভাতা বাড়ল ৫০ শতাংশ, খুশি সকলে

arjun partha

এদিকে প্রচারে বেরিয়ে পার্থ ভৌমিক দাবি করেছিলেন ব্যারাকপুরে গুন্ডারাজ কড়া হাতে দমন করা হবে। এই নিয়ে অর্জুন সিং-কে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ওনার কথায় তার মানে এখানে গুন্ডারাজ কায়েম আছে। সরকার তৃণমূলের। পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পরও গুন্ডারাজ কায়েম হয় কী করে!” বিজেপিতে একটাও গুন্ডা নেই বলেও জোর গলায় দাবি করেন অর্জুন।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর