এবার মাত্র ১৫ দিনেই হাতে আসবে ৫ লাখ! অবাক হলেন ? ধামাকাদার অফার নিয়ে হাজির PNB

বাংলাহান্ট ডেস্ক : দেশের অন্যতম বৃহত্তম ব্যাংক পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (PNB) গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বড় সুখবর। যারা লোন নিতে ইচ্ছুক তারা অবশ্যই মন দিতে পড়ুন এই প্রতিবেদন। অনেকেই রয়েছেন যারা বাড়ি, গাড়ি কেনার জন্য লোন নিয়ে থাকেন। আবার অনেকে ব্যবসার জন্য লোনের আবেদন করেন।

এবার PNB ব্যাংকের গ্রাহকরা ঘরে বসেই আবেদন করতে পারবেন লোনের। কষ্ট করে আর ব্রাঞ্চে গিয়ে আবেদন জানাতে হবে না। যারা পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (Punjab National Bank) থেকে ঋণ (Loan) নিতে চান তাদের জন্য এই সুবিধা চালু করা হয়েছে। অনলাইনে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ঋণের জন্য আবেদন জানানো যাবে।

আরোও পড়ুন : কতদিন থাকবে সামার ভ্যাকেশন? পড়ুয়াদের জন্য এবার প্রকাশ্যে এল শিক্ষা দপ্তরের নয়া আপডেট

আবেদন মঞ্জুর হলে ১০ থেকে ১৫ দিনের মধ্যে ঋণের টাকা গ্রাহকের অ্যাকাউন্টে পাঠিয়ে দেওয়া হবে। এই ঋণের জন্য আপনাকে কোথাও যেতে হবে না। এমনকি প্রয়োজন পড়বে না কোনও রকম নথির হার্টকপি।অনলাইনে আবেদন করলে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের গ্রাহকরা ৫০০০০ থেকে ৫ লক্ষ টাকার লোন পেয়ে যাবেন। 

আরোও পড়ুন : দেশের ব্যাঙ্কিং তালিকায় যুক্ত হচ্ছে নতুন ৩ ব্যাঙ্ক! নয়া চমক দিল RBI, উপকৃত হবেন আমজনতা

আবেদন করার ১৫ দিনের মধ্যে গ্রাহকদের অ্যাকাউন্টে এই টাকা পাঠিয়ে দেওয়া হবে। অতিরিক্ত কোনও রকম কাগজপত্র জমা করতে হবে না এই লোনের জন্য। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের গ্রাহকরা অত্যন্ত কম সুদে এই লোন নিতে পারবেন। আবেদন করার জন্য পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে গ্রাহকদের।

This bank has increased interest rates on fixed deposits

 

সেখান থেকে নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করে আবেদন করা যাবে লোনের জন্য। কিছু ডকুমেন্টসের স্ক্যান কপি আপলোড করতে হবে আবেদন করার পর। আধার কার্ড, প্যান কার্ড, ৬ মাসের ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিশদ সহ ২টি সাম্প্রতিক পাসপোর্ট আকারের ছবি এবং নিজেদের বসবাসের শংসাপত্র লাগবে লোনের আবেদন করার জন্য।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর