কুলতলিতে ৬ জন পুলিশ আক্রান্ত,পঞ্চায়েতের তৃনমূলের উপপ্রধান সহ ১০ জন গ্রেপ্তার, বারুইপুরে বিজেপি কর্মীর দোকান ভাঙচু্র

BanglaHunt,বারুইপুরঃ সোমবার সকাল থেকে গন্ডগোলের সূত্রপাত এজেন্ট বসা নিয়ে সকালে ঝামেলার সুত্রপাত বিজেপির সাথে তৃনমূলের।পরে বিকালের পর আবার এজেন্ট বসা নিয়ে ঝামেলা ও তৃনমূলের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠলে পুলিশের কুইক রেসপন্স টিম সেই তৃনমূল কংগ্রেসের কর্মী ইব্রাহিম শেখ কে আটক করে ভোট কেন্দ্র থেকে সরিয়ে দিলে উত্তেজনা ছড়ায়।

সেই উত্তেজনা নিয়ন্ত্রন করতে কুলতলি থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশ কে হামলার অভিযোগ ওঠে তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিরুদ্ধে।ঘটনাটি ঘটে কুলতলির জালাবেরিয়া ১ পঞ্ছায়েতের ৭০ নম্বর বুথে। অভিযোগ,জালাবেরিয়া ১ পঞ্চায়েতের উপপ্রধান রুহিনা ঢালির নেতৃত্বে তৃনমূল কংগ্রেসের সমর্থকদের কর্মীদের সাথে পুলিশের ধাক্কাধাক্কি হয়,বচসা হয়।পুলিশ কে হেনস্তা করা হয়। তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের হাতে কুলতলি থানার ২ জন সাব ইন্সপেক্টর সহ ৪ জন কনস্টেবল জখম হয়।আহত সাব ইন্সপেক্টরদের নাম প্রনব মণ্ডল ,উমাকান্ত মিশ্র। এঁদের মধ্যে উমাকান্ত মিশ্রকে প্রথমে কুলতলির জামতলা গ্রামিন হাসপাতালে পরে কলকাতার বাইপাসের এক বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়।পুলিশের প্রতি হামলার ঘটনার জেরে জালাবেরিয়া ১ পঞ্চায়েতের তৃনমূল কংগ্রেসের উপপ্রধান রুহিনা ঢালি সহ ১০ জন গ্রেপ্তার করেছে পুলিশ।স্ত্রানিয় সুত্রে খবর, কুলতলির জালাবেরিয়া ১ পঞ্চায়েতের ৭০ নম্বর বুথে ভোটের দিন সকালে বিজেপির এজেন্ট বসা নিয়ে ঝামেলার সুত্রপাত হয়।

   

পারথি অশোক কান্ডারি পুলিশ ও কুইক রেসপন্স টিমের সাহায্যে বুথে এজেন্ট বসার ব্যাবস্তা করে।এই ঝামেলা আবার গড়ায় রবিবার বিকালের পর।ভোটারদের প্রভাবিত করছে তৃনমূল কংগ্রেসের সমর্থক এই অভিযোগ পেয়ে কুলতলি থানার পুলিশ ও কুইক রেসপন্স টিম ঘটনাস্থলে গিয়ে তৃনমূল কর্মী ইব্রাহিম শেখ কে আটক করে ভোট কেন্দ্র থেকে সরিয়ে দিলে উত্তেজনা ছড়ায়।পরে কুলতলি থানার পুলিশ আবার ঘটনাস্থলে গেলে অভিযোগ,উপ প্রধান রুহিনা ঢালি সহ তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বচসা বাঁধে, কেন তৃনমূলের কর্মী কে সরিয়ে দেওয়া হল এই নিয়ে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখানো হয়।পুলিশ কে ঘিরে ধরে হামলার অভিযোগ ওঠে তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

হামলার জেরে ৬ জন পুলিশকর্মী আক্রান্ত হয়। যদিও জালাবেরিয়া ১ পঞ্চায়েতের প্রধান অসীম হালদার অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ছিলাম না ঘটনা স্থলে।কি হয়েছে জানি না। কুলতলির পাশাপাশি বারুইপুরের মদারাট পঞ্চায়েতের বিশ্বাস পাড়ায় বিজেপি কর্মী পিন্টু বিশ্বাসের বাড়িতে রাতে হুমকি দিয়ে বাড়ি লাগোয়া মুদি দোকান ভাঙচুরের অভিযোগ ওঠে তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে।বিজেপি কর্মী পিন্টু বিশ্বাসের অভিযোগ ,ভোটের দিন নাজিরপুরে বিজেপির এজেন্ট হয়ে বসেছিলাম।

dc Cover gn5fivtjiofektklqn64onj061 20181211053256.Mediতাই আমার বাড়িতে রাতে হুমকি দিয়ে সকাল ১০ টার পরে আমি বাড়িতে না থাকার সুযোগ নিয়ে বাড়ি লাগোয়া দোকানে ভাঙচুর চালায় তৃনমূলের দুষ্কৃতিরা। এর জেরে ঘটনাস্থলে যায় বারুইপুর থানার পুলিশ। যদিও অভিযোগ অস্বীকার করে তৃনমূলের জেলা পরিষদের উপাধক্ষ্য জয়ন্ত ভদ্র জানায়,বিজেপির গোষ্ঠী দন্ধের ফল এই ঘটনা। একটা দোকান ভাঙচুর তৃনমূলের কাজ নয়।

সম্পর্কিত খবর