ছেলের বিয়ে উপলক্ষ্যে ৬০টি বেনারসি কিনলেন নীতা আম্বানি! দাম শুনলেই ঘুরবে মাথা 

বাংলা হান্ট ডেস্ক: হাতে আর এক সপ্তাহ-ও সময় নেই। আগামী ১২ জুলাই ছোটবেলার বান্ধবী তথা প্রেমিকা রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন অনন্ত আম্বানি (Anant Ambani)। দেশের তথা বিশ্বের অন্যতম কোটিপতি পরিবারের ছেলের বিয়ে বলে কথা তাই একেবারে জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কিন্তু কিছুতেই যেন কেনাকাটা শেষ হচ্ছে না নীতা আম্বানির (Nita Ambani)।

বারাণসী থেকে বেনারসি শাড়ি কিনছেন নীতা আম্বানি (Nita Ambani):

ইতি মধ্যেই প্রকাশ্যে এসেছে অনন্ত-রাধিকার বিয়ের কার্ড। এমনিতে ছোট ছেলের বিয়ের আগে দম ফেলার সময় নেই মুকেশ ঘরণী নীতা আম্বানির (Nita Ambani)। তবে এই ব্যস্ততার মধ্যেই ছেলের বিয়ের কার্ড নিয়ে বারাণসী পৌঁছেছিলেন নীতা আম্বানি। কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে ভোলেবাবাকে ছেলের বিয়ের কার্ড দিয়ে আমন্ত্রণ জানিয়েও এসেছেন তিনি। হাজির হয়ে বারাণসীর ঘাটের গঙ্গা আরতিতেও।

মন্দিরে যাওয়ার পথেই বারাণসী থেকেই ছেলের বিয়ে উপলক্ষ্যে বেনারসি শাড়ি কিনতেও দেখা গিয়েছে নীতা আম্বানিকে। এত ধনী পরিবারের বৌ হয়েও বারাণসীর লোকাল দোকানে বসেই এদিন শাড়ি কিনতে দেখা যায় নীতা আম্বানিকে (Nita Ambani)। বারাণসী মানেই বেনারসি শাড়ির আঁতুরঘর। তাই সাধারণ মানুষ হোক কিংবা সেলিব্রেটি বারাণসী গেলে বেনারসি কেনেন কম বেশি সকলেই।

আরও পড়ুন: ছেড়েছেন ‘শুভ বিবাহ’-র প্রস্তাব! ছোটপর্দায় ফিরবেন কবে? অকপট অভিনেত্রী ‘নষ্টনীড়’ অভিনেত্রী সন্দীপ্তা

তাই ব্যতিক্রম ছিলেন না নীতা আম্বানিও। সূত্রের খবর ছেলের বিয়ের উপলক্ষ্যে বারাণসী থেকে  নীতা আম্বানি নাকি প্রায় ৫০-৬০টি বেনারসি কিনেছেন এবং নিজের মনের মতো ডিজাইন বলে দিয়ে শাড়ি তৈরির অর্ডার-ও দিয়ে এসেছেন নীতা আম্বানি। জানা যাচ্ছে বারাণসীর লোকাল দোকান গুলি থেকে তিনি যে শাড়ি কিনেছেন তার একেকটির দামই নাকি প্রায় ৬ লক্ষ টাকা।

শাড়ি কেনার পাশাপাশি দেখা যায় বেনারসি শাড়ির বিশেষত্ব সম্পর্কে জানতেও দারুন আগ্রহী নীতা আম্বানি। তাই এই বিষয়ে তিনি বেনারসি শাড়ির কারিগরদের সঙ্গেও কথা বলে এসেছেন। জানা যাচ্ছে বারাণসী থেকে লক্ষ বুটি এবং হাজার বুটির বেনারসি কিনেছেন নীতা। জানলে অবাক হবেন এইসব শাড়ির জরি তৈরি হয় রুপো এবং সোনা দিয়ে।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর