বিয়েতেই খরচ সব টাকা? পুরনো গয়না পরছেন অম্বানি বাড়ির বৌয়েরা, ‘ধার’ করে চলছে কাজ!

বাংলা হান্ট ডেস্কঃ মুকেশ অম্বানির (Mukesh Ambani) ছেলের বিয়ে বলে কথা! ছোট ছেলে অনন্তের বিয়েতে দু’হাতে টাকা খরচ করছেন রিল্যায়েন্স কর্ণধার। কোনও কিছুতে খামতি রাখেছেন না তিনি। কয়েক মাস আগে এলাহিভাবে অনন্ত-রাধিকার প্রি ওয়েডিংয়ের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত হয়েছিলেন দেশ-বিদেশের একাধিক নামি তারকা, বিজনেস টাইকুনরা। এবার বিয়ের পালা। ইতিমধ্যেই সদ্য সম্পন্ন হয়েছে সঙ্গীত, মামেরু পর্ব। এবার এক এক করে হবে বাকি আচার অনুষ্ঠান।

অনন্তের বিয়েতে (Anant Radhika Wedding) ‘ধার’ করে গয়না পরছেন অম্বানি বাড়ির বৌয়েরা

অনন্ত-রাধিকার বিয়েতে অম্বানি ফ্যামিলির প্রত্যেক সদস্য লাইমলাইটে রয়েছেন। বিশেষত বাড়ির মেয়ে-বৌদের সাজের দিকে নজর রয়েছেন অনেকের। নীতা, ঈশা, শ্লোক কী পরছেন না পরছেন তা খুঁটিয়ে দেখছে দেশবাসী। আর তাতেই সামনে এসেছে এক অবাক করা জিনিস। বাড়ির ছেলের বিয়েতে পুরনো গয়না রিপিট করছেন মুকেশ অম্বানির (Mukesh Ambani) স্ত্রী, কন্যা, পুত্রবধূ!

এমনিতে ‘অম্বানি লেডিজ’রা নিজেদের স্টাইল স্টেটমেন্টের কারণে মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসেন। তাই স্বাভাবিকভাবেই বাড়ির ছেলের বিয়েতে তাঁরা কেমন সাজছেন তা দেখতে মুখিয়ে ছিলেন অনেকেই। আর সেখানেই দেখা যাচ্ছে, পুরনো গয়নায় সেজে উঠছেন নীতা (Nita Ambani), ঈশা (Isha Ambani), শ্লোকরা (Shloka Ambani)।

আরও পড়ুনঃ বিয়ের ২৭ বছর পার, কেন মা হতে পারলেন না অপরাজিতা? এত বছর পর মুখ খুললেন অভিনেত্রী

মুকেশ কন্যা ঈশার গলার একটি হিরের হার যেমন নজর কেড়েছে নেটিজেনদের। সেই হারের সঙ্গে অনেকে NMACC-র উদ্বোধনী অনুষ্ঠানে রাধিকার পরা হারের মিল খুঁজে পেয়েছেন। কেউ কেউ আবার আবার আকাশের স্ত্রী তথা মুকেশের বড় ছেলের বৌ শ্লোকার মুক্তোর হারের সঙ্গে ঈশার একটি মুক্তোর হারের মিল খুঁজে পেয়েছেন।

Nita Ambani Isha Ambani Shloka Ambani

মুকেশ পত্নী নীতাকেও ছেলের বিয়েতে নিজের পুরনো একটি হার পরতে দেখা গিয়েছে। সম্প্রতি নীতার গলায় একটি হিরের হার নজর কাড়ে সকলের। সেটি আগেও বহুবার তিনি পরেছেন। এমনকি মেয়ে ঈশার গলাতেও ওই হার দেখা দিয়েছে। ভাইয়ের মামেরু অনুষ্ঠানের দিন আবার ঈশা নিজের পুরনো কুন্দন এবং এমেরাল্ডের হারে সেজে উঠেছিলেন। কমলা রঙের শাড়ির সঙ্গে কনট্রাস্ট কালারের গয়নায় অসম্ভব সুন্দরী দেখাচ্ছিল মুকেশ কন্যাকে।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর