আজকের রাশিফল ২৮ জুলাই, সফলতার শিখরে পৌঁছবে এই চার রাশি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নিজের সৃজনশীল মনোভাবকে সঠিকভাবে ব্যবহার করলে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কাজে আজ আপনি ভাইয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সবুজ রঙের পোশাক বেশি করে পরুন।

   

বৃষ রাশি: বন্ধুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনার যদি আজ কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকে সেক্ষেত্রে আপনার মূল্যবান জিনিসপত্র এবং ব্যাগগুলি সতর্কতার সাথে রাখুন। নাহলে সেগুলি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও নতুন পারিবারিক দায়িত্ব পেয়ে আজ আপনার মনে উত্তেজনা সৃষ্টি হতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কোনও আইনি পরামর্শ নেওয়ার ক্ষেত্রে একজন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে এই দিনটি ভালো। পরিবারের সদস্যদের সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাদামি অথবা লালচে-বাদামি রঙের কুকুরকে পোষ্য হিসেবে পালন করুন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। দীর্ঘদিন ধরে পড়ে রয়েছে এমন সমস্যাগুলির আজকেই সমাধান করে ফেলুন। বাবার সাথে আজ আপনি বন্ধুর মতো কথা বলবেন। পাশাপাশি, আপনার কথা শুনে তিনি অত্যন্ত খুশিও হবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে আপনার ভালোবাসার মানুষটিকে হলুদ রঙের ফুল উপহার হিসেবে দিন।

কর্কট রাশি: একজন বন্ধু অথবা অপরিচিত ব্যক্তির স্বার্থপর ব্যবহার আপনার খারাপ লাগতে পারে। কোনও কাজে আজ আপনি ভাই-বোনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। রাত্রিবেলায় আজ আপনি বাড়ির ছাদে অথবা একটি পার্কের একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিছানার পাশে সারারাত একটি তামার পাত্রে জল রাখুন এবং পরের দিন সকালে কাছাকাছি থাকা একটি গাছের শিকড়ে সেই জল ঢেলে দিন।

সিংহ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি একটি পার্কে অথবা শপিং মলে যেতে পারেন। একটি গাছের ছায়াতে বসে আজ আপনি শান্তি পাবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান গণেশ বা বিষ্ণুর মন্দিরে ব্রোঞ্জের প্রদীপ অর্পণ করুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি যদি কোনও আত্মীয়ের কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন সেক্ষেত্রে আজ সেটি আপনাকে ফেরত দিতে হবে। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে গিয়ে আজ আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখতে চন্দ্রের অর্ঘ্য হিসেবে দুধ, জল এবং চালের মিশ্রণ অর্পণ করুন।

তুলা রাশি: আপনি দীর্ঘ সময় ধরে চলা কোনও মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি আজ মায়ের সাথে অনেকটা সময় কাটাবেন। তিনি আপনার ছোটবেলার কিছু স্মৃতি রোমন্থন করবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে প্রতিদিন ১১ বার “ওম গম গণপত্তায় নমঃ” এই মন্ত্রটি পাঠ করুন.

বৃশ্চিক রাশি: প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনও কথা অন্যদের খারাপ লাগতে পারে। বাবা-মায়ের স্বাস্থ্যের কারণে আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি সাহসী পদক্ষে গ্রহণ করবেন। মদ্যপান এবং ধূমপান থেকে আজ বিরত থাকুন। কোনও ভুল যোগাযোগের কারণে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বিবাহ অথবা অন্য কোনও শুভ অনুষ্ঠানে বাধা সৃষ্টি করবেন না।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনি আজ একটি ধর্মীয় স্থানে অথবা আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ খারাপ আচরণ করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়ার সময়ে রুপোর থালা-চামচ ব্যবহার করুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। শুধু তাই নয়, আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। পরিবারের একজন বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য আজ দুশ্চিন্তার উদ্রেক করতে পারে। আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনও কাজে লাগতে পারে। ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি একটি সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা সমস্যাগুলিকে সমাধান করার জন্য এই দিনটি ভালো। আজ আপনি দীর্ঘ সময় ধরে টিভি দেখতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কলা গাছের শিকড় বাড়িতে এবং অফিসে রেখে দিন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। বন্ধুদের কাছ থেকে আজ আপনি একটি কাজে সাহায্য পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। মদ্যপান এবং ধূমপান থেকে আজ বিরত থাকুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আর্থিক দিক থেকে আজ আপনাদের সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ফুলের টবে সবুজ পাথর রাখুন এবং সবুজ রঙের বোতলে গাছ লাগান। এছাড়াও, বাথরুমে সবুজ টাইলস স্থাপন করুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার একজন প্রতিবেশীর সাথে ঝগড়া হতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আজ আপনি আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আজ আপনার মন ভালো হয়ে যাবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে রুটি বিতরণ করুন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর