সুবর্ণ সুযোগ! ইন্টারভিউ ক্র্যাক করলেই দুর্দান্ত চাকরি! উচ্চশিক্ষিতদের কাজের সুযোগ দিচ্ছে IISER

বাংলাহান্ট ডেস্ক : উচ্চশিক্ষিতদের জন্য চাকরির সুবর্ণ সুযোগ আনল ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ কলকাতা (IISER কলকাতা) (Indian Institute of Science and Research Kolkata)। যারা পিএইচডি কমপ্লিট করেছেন তারা আবেদন করতে পারবেন পোস্ট ডক্টোরাল ফেলো পদে। এই পদে নিযুক্তদের মাসে ৫০ হাজার টাকারও বেশি বেতন দেওয়া হবে বলে জানানো হয়েছে। এই প্রতিবেদনে আমরা জেনে নেব পোস্ট ডক্টোরাল ফেলো পদে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন ও আবেদন পদ্ধতি সম্পর্কে।

কর্মী নিয়োগ IISER কলকাতায় (Indian Institute of Science and Research Kolkata)

পদের নাম : পোস্ট ডক্টোরাল ফেলো পদে নিয়োগ (Recruitment) করার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ কলকাতা (IISER কলকাতা)।

   

শূন্য পদের সংখ্যা : বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এই পদে ১ জনকে নিয়োগ (Recruitment) করা হবে।

আরোও পড়ুন : সমুদ্রের নীচে ২ হাজার বছরে পুরনো শহর! অবাক করবে প্রাচীন শহরের সৌন্দর্য

বেতন : বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতি মাসে নির্বাচিত প্রার্থীকে ৫৮,২৮০/- টাকা বেতন প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : PHD সম্পন্ন করা প্রার্থীর আবেদন করতে পারবেন পোস্ট ডক্টোরাল ফেলো পদে।

বয়সসীমা : যে সকল প্রার্থীদের বয়স ৩৫ বছরের কম তারাই আবেদন জানাতে পারবেন এখানে।

আরোও পড়ুন : প্রতি মরশুমে আয় ১০ লাখ! বিলাসবহুল গাড়িতেই বেচেন খেজুর! এই ফল বিক্রেতার গল্প অবাক করবে

আবেদন জানানোর পদ্ধতি : ইচ্ছুক প্রার্থীদের আবেদন জানাতে হবে ইমেইলের মাধ্যমে। প্রথমে প্রার্থীদের ভিজিট করতে হবে IISER Kolkata এর অফিসিয়াল ওয়েবসাইটে। হোম পেজ থেকে ক্লিক করতে হবে ক্যারিয়ার অপশনে। সেখানে অফিসিয়াল বিজ্ঞপ্তির উপর ক্লিক করে A4 সাইজের পেপারে ডাউনলোড করে নিতে হবে আবেদন পত্র। এই আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে পাঠিয়ে দিতে হবে sraja@iiserkol.ac.in ইমেইল আইডিতে।

iiser 647 082517120619

 

আবেদনের শেষ তারিখ : প্রার্থীরা আবেদন জানাতে পারবেন ১৪/০৮/২০২৪ তারিখ পর্যন্ত।

নির্বাচন প্রক্রিয়া : প্রার্থীদের লিখিত পরীক্ষা নেওয়া হবে না। রেজাল্টের নম্বরের ভিত্তিতে ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি নিয়োগ (Recruitment) হবে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর