ফ্রি ফ্রি ফ্রি! এক্কেবারে বিনা পয়সায় মিলবে এই বিশেষ পরিষেবা! খুশির খবর দিল Jio, কেসটা কী?

বাংলাহান্ট ডেস্ক : রিলায়েন্স জিও (Reliance Jio) ভারতের বাজারে প্রবেশের পর বদলে গেছে দেশের টেলিকম মানচিত্র। একের পর এক দুর্দান্ত অফার আকর্ষণ করেছে কোটি কোটি গ্রাহককে। বর্তমানে রিলায়েন্স জিও (Reliance Jio) ভারতের এক নম্বর মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থা। ভারতের বাজারে 4G পরিষেবার মাধ্যমে জিও যাত্রা শুরু করে।

ডোমেস্টিক হাইস্পিড ইন্টারনেট পরিষেবার জন্য নিতে পারেন জিও’র (Reliance Jio) এই এয়ার ফাইবার

তবে বর্তমানে জিও (Reliance Jio) ভারতের অধিকাংশ অঞ্চলে দিচ্ছে 5G পরিষেবা। এবার স্বাধীনতা দিবস উপলক্ষে জিও নিয়ে এসেছে ধামাকাদার অফার। এই অফারে এবার সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন জিও-র এয়ার ফাইবার (Air Fiber)। জিওর এই স্বাধীনতা দিবস অফার চলবে ২৬ শে জুলাই থেকে ১৫ ই আগস্ট পর্যন্ত।

   

আরোও পড়ুন : ট্রেন ৩ ঘন্টা লেটে চললেও এবার ফেরত পাবেন টাকা! অবাক হলেন? জেনে নিন এই পদ্ধতিটি

এই সময়ের মধ্যে যারা জিও এয়ার ফাইবার অর্ডার করবেন তাদের দিতে হবে না ইনস্টলেশন চার্জ। অন্যান্য সময়ে জিও এয়ার ফাইবার ইনস্টল করতে হলে এক হাজার টাকা চার্জ দিতে হত। তবে স্বাধীনতা দিবস অফার উপলক্ষে সেই চার্জ মুকুব করা হয়েছে জিওর পক্ষ থেকে। উচ্চগতির ইন্টারনেটের পাশাপাশি এতে পেয়ে যাবেন 550 এর বেশি ডিজিটাল চ্যানেল এবং অনেক OTT প্ল্যাটফর্মের এক্সেসের সুবিধা।

With Jio AirFiber, your home becomes a Wi-Fi zone

AirFiber Independence Day 2024 অফারে যারা  3 মাস, 6 মাস এবং 12 মাসের ভ্যালিডিটি সহ প্ল্যানের মাধ্যমে জিও এয়ার ফাইবার নেবেন তাদের ইনস্টলেশন চার্জ দিতে হবে না। 3 মাস বৈধতার প্ল্যানসহ এয়ার ফাইবার নিলে খরচ হবে 2,121 টাকা। আগে এই প্ল্যানসহ এয়ার ফাইবার কানেকশন নিলে খরচ করতে হত 3,121 টাকা। AirFiber 5G এবং Plus দুটিতেই চলছে এই অফার।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর