কেন আলিয়ার সঙ্গে কাজ করেন না কাকা বিক্রম ভাট? জানালেন সত্যিটা

আলিয়া ভাট (Alia Bhatt) বলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন। প্রত্যেক চলচ্চিত্র নির্মাতাই তাঁর সঙ্গে কাজ করতে চান। স্টুডেন্ট অফ দ্য ইয়ার থেকে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি, আলিয়া (Alia Bhatt) নিজেকে প্রমাণ করেছেন প্রতিবারই। তিনি প্রতিবার একটি ভিন্ন চরিত্র করার চেষ্টা করেন। এজন্য ভক্তরাও তাঁকে অনেক পছন্দ করেন। আলিয়া অনেক চলচ্চিত্র নির্মাতার সঙ্গে কাজ করেছেন কিন্তু, তিনি তাঁর কাকা বিক্রম ভাটের সঙ্গে কখনওই কাজ করেননি। এবার আলিয়ার সঙ্গে কাজ না করার কারণ জানালেন বিক্রম ভাট।

আলিয়া তাঁর বাবা মহেশ ভাটের সঙ্গে ‘সড়ক২’ ছবিতে কাজ করেছিলেন। এই ছবিতে তাঁর সঙ্গে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল আদিত্য রায় কাপুর, পূজা ভাট এবং সঞ্জয় দত্তকে। এই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল কিন্তু, লোকেরা এটি পছন্দ করেনি। আলিয়ার কাকা বিক্রম রাজ এবং ১৯২০ ইভিল রিটার্নসের মতো চলচ্চিত্রের জন্য পরিচিত। এক সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে কাজ করার কথা জানিয়েছেন বিক্রম।

   

Alia Bhatt

আলিয়া ভাট (Alia Bhatt) বলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন

বিক্রম ভাট কেন আলিয়ার সঙ্গে ছবিতে কাজ করেননি? বিক্রম বলেন, ‘ওর বাবা এবং আমার সম্পর্কটা বেশ বিচ্ছিন্ন। আমাদের পরিবারও আলাদা। আমি মনে করি না যে আলিয়া যে ধরনের ছবি করতে আগ্রহী হবে আমি সে ধরনের ছবি করব। তাঁর নিজস্ব একটা জগৎ এবং তাঁর নিজস্ব পছন্দ আছে। আমি কখনওই ভাট সাহেবের কাছে যাইনি যে তাঁকে এই চরিত্রে আলিয়াকে কাস্ট করতে বলে। আমাদের সম্পর্ক এমন নয়।’

বিক্রম এবং মহেশ ভাট আবার একসঙ্গে কাজ করেছেন। ওটিটি প্ল্যাটফর্মে তার হরর ফিল্ম ব্লাডি ইশক মুক্তি পেয়েছে। এই ছবিটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। আলিয়ার কথা বলতে গেলে, তাকে খুব শীঘ্রই জিগরা, আলফা, লাভ অ্যান্ড ওয়ার ছবিতে দেখা যাবে।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর